কম্পিউটার

এই 4টি লেবেলিং টিপস দিয়ে আপনার জিমেইল ওয়ার্কফ্লোকে সহজ করুন

জিমেইল লেবেলগুলো অনেকদিন ধরেই আছে। তবে কখনও কখনও আপনি তাদের সাথে কী করতে পারেন তা ভুলে যাওয়া সহজ, তাই এখানে একটি সংক্ষিপ্ত রিফ্রেশার রয়েছে৷

1. লেবেল টেনে আনুন: আপনাকে লেবেলগুলি ব্যবহার করতে হবে না৷ একটি বার্তা একটি লেবেল বরাদ্দ করার জন্য ড্রপডাউন. সাইডবার থেকে লেবেলটি বরাদ্দ করার জন্য কেবল একটি বার্তার উপরে ডান লেবেলটিকে টেনে আনুন এবং ফেলে দিন৷ আপনি পরিবর্তে একটি লেবেলের উপর একটি বার্তা টেনে আনতে এবং ফেলে দিতে পারেন৷ এটি লেবেল বরাদ্দ করার পরে বার্তাটিকে সংরক্ষণ করে।

এই 4টি লেবেলিং টিপস দিয়ে আপনার জিমেইল ওয়ার্কফ্লোকে সহজ করুন

২. রঙ কোড লেবেল: রঙের কোডগুলি এক নজরে সঠিক বার্তাগুলি খুঁজে পেতে সাহায্য করার জন্য দুর্দান্ত চাক্ষুষ সংকেত। একটি লেবেলে একটি রঙের কোড যোগ করতে, সাইডবারে তার নামের পাশের ছোট তীরটিতে ডান-ক্লিক করুন এবং লেবেল রঙের অধীনে একটি রঙ নির্বাচন করুন .

এই 4টি লেবেলিং টিপস দিয়ে আপনার জিমেইল ওয়ার্কফ্লোকে সহজ করুন

3. লেবেল লুকান: আপনি আরো> লেবেল পরিচালনা করুন এর মাধ্যমে লেবেল তৈরি করতে, মুছতে, দেখাতে/লুকাতে পারেন সাইডবার থেকে লুকান-এ ক্লিক করুন যে কোনো লেবেলের জন্য লিঙ্ক যা আপনি সাইডবারে স্বয়ংক্রিয়ভাবে প্রদর্শন করতে চান না। সর্বদা-দৃশ্যমান বিভাগ এবং আরো এর মধ্যে লেবেলগুলি টেনে আনা এবং ফেলে দেওয়া৷ বিভাগটিও একটি বিকল্প।

একটি নির্দিষ্ট লেবেলের জন্য IMAP সিঙ্ক নিষ্ক্রিয় করতে চান? IMAP-এ দেখান আনচেক করুন প্রাসঙ্গিক লেবেলের পাশে বক্স।

এই 4টি লেবেলিং টিপস দিয়ে আপনার জিমেইল ওয়ার্কফ্লোকে সহজ করুন

4. অগ্রাধিকার ইনবক্সে লেবেল যোগ করুন: আপনি যদি অগ্রাধিকার ইনবক্স বৈশিষ্ট্যটি সক্ষম করে থাকেন, তাহলে উপরের বিভাগে একটি নির্দিষ্ট লেবেল থেকে বার্তাগুলি প্রদর্শন করতে Gmail কনফিগার করুন। এটি করতে, গুরুত্বপূর্ণ এবং অপঠিত-এর একেবারে ডানদিকে ছোট তীরটিতে ক্লিক করুন বিভাগ এবং ইনবক্সে এবং:> আরও বিকল্প এর মাধ্যমে একটি লেবেল নির্বাচন করুন৷ …

Gmail লেবেলগুলি আপনার ধারণার চেয়ে বেশি শক্তিশালী৷ এটি আপনার তাদের পুনরায় আবিষ্কার করার সময়!

লেবেলগুলি কি আপনার Gmail কর্মপ্রবাহের একটি বিশিষ্ট অংশ? আমরা মন্তব্যে কেন বা কেন নয় তা জানতে চাই।


  1. এই দরকারী টিপস দিয়ে আপনার হোয়াটসঅ্যাপ সমস্যার সমাধান করুন

  2. এই সহজ টিপসগুলির সাহায্যে স্পটিফাইতে আপনার শোনার ক্রিয়াকলাপ কীভাবে লুকাবেন

  3. এই 15 টি টিপস ও ট্রিকস দিয়ে Gmail এর অভিজ্ঞতা উন্নত করুন

  4. ডকারের সাথে আপনার কাজের চাপ সহজ করুন