কম্পিউটার

সমাধান:Netflix এর জন্য সিলভারলাইট প্রয়োজন

নেটফ্লিক্সের মাইক্রোসফ্ট সিলভার লাইট প্রয়োজন, এবং সাধারণত একটি ত্রুটি দেখাবে যে হয় ইনস্টল করা নেই বা এটি ইনস্টল করা আছে কিন্তু ভিডিওগুলি আপনার ব্রাউজারের মাধ্যমে চলবে না। সমাধানটি সহজ, এটি কেবল একটি ব্রাউজার ত্রুটি। এই নির্দেশিকাতে, আমি ফায়ারফক্স এবং এক্সপ্লোরারের জন্য ধাপগুলি প্রদান করব।

Firefox ব্যবহারকারীদের জন্য, তালিকাভুক্ত ক্রমে নিচের ধাপগুলি অনুসরণ করুন

প্রথমে ফায়ারফক্স রিফ্রেশ করুন, ফায়ারফক্সে থাকাকালীন Alt কী টিপুন এবং উপরে একটি মেনু প্রদর্শিত হবে। সহায়তা চয়ন করুন -> এবং সমস্যা সমাধানের তথ্য নির্বাচন করুন৷

সমাধান:Netflix এর জন্য সিলভারলাইট প্রয়োজন

রিফ্রেশ ফায়ারফক্স নির্বাচন করুন, এবং এটি পুনরায় লোড এবং রিফ্রেশ করার জন্য অপেক্ষা করুন।

এটি পুনরায় খোলার পরে, এটি বন্ধ করুন। এবং তারপর নিচের এই ধাপগুলি অনুসরণ করুন একটি ভিন্ন ব্রাউজারে যেমন Internet Explorer, যদি আপনার IE না থাকে তাহলে NiNite ডাউনলোড করুন নিচে ফায়ারফক্সের মাধ্যমে, এবং ডাউনলোড শেষ হয়ে গেলে, ফায়ারফক্স বন্ধ করুন এবং নিচের ধাপগুলি অনুসরণ করুন।

নিশ্চিত করুন যে ফায়ারফক্স বন্ধ আছে, যদি আপনার অন্য কোনো ব্রাউজার না থাকে তাহলে ডাউনলোড করার জন্য FireFox ব্যবহার করা চালিয়ে যান এবং ডাউনলোড করার পরে বন্ধ করুন। এখানে ক্লিক করে NiNite. এটি ডাউনলোড হওয়ার পরে, ডাউনলোড করা ফাইলটি খুলুন এবং এটি চালান। গুরুত্বপূর্ণ বিষয় হল যে NiNite ডাউনলোড করার সময় Firefox বন্ধ আছে তা নিশ্চিত করতে হবে।

এটি ইনস্টল করা শেষ না হওয়া পর্যন্ত স্ক্রিনে পদক্ষেপগুলি নিয়ে এগিয়ে যান। এটি ইনস্টল করার পরে, আপনার পিসি রিবুট করুন (এই পৃষ্ঠাটি বুকমার্ক করা ভাল হতে পারে) যাতে আপনি পরে ফিরে আসতে পারেন। পিসি রিবুট হওয়ার পরে, আবার ফায়ারফক্স খুলুন এবং নেটফ্লিক্স সাইটে যান, একবার সেখানে একটি মুভি চালানোর চেষ্টা করুন এবং আপনাকে সিলভারলাইটে অ্যাক্সেসের অনুমতি দিতে বলা হবে, অনুমতি দিন এবং আপনার চলচ্চিত্রগুলি আবার চলতে শুরু করবে। 🙂

ইন্টারনেট এক্সপ্লোরার ব্যবহারকারীদের জন্য:

1. IE টুলস, ইন্টারনেট অপশনে যান (Alt কী ব্যবহার করুন)

2. "প্রোগ্রাম" ট্যাবে যান

3. "অ্যাড-অনগুলি পরিচালনা করুন"

নির্বাচন করুন৷

4. অ্যাড-ইন টাইপের অধীনে, "টুল বার এবং এক্সটেনশন"

-এ যান

5. Microsoft Corp বিভাগে, "Microsoft Silverlight"

সক্ষম করুন৷
  1. Netflix ত্রুটি M7703-1003 কিভাবে ঠিক করবেন

  2. ঠিক করুন:Netflix হিমায়িত রাখে

  3. ঠিক করুন:Netflix ত্রুটি NW-2-5

  4. ত্রুটি 1152 ঠিক করার পদক্ষেপ