কম্পিউটার

এক পৃষ্ঠায় স্লাইডশো নিবন্ধগুলি কীভাবে দেখবেন

আপনি Facebook এ আছেন আপনি একটি ক্লিকবেট শিরোনাম দেখতে পাবেন যা আপনি প্রতিরোধ করতে পারবেন না। আপনি এটিতে ক্লিক করুন শুধুমাত্র আবিষ্কার করতে আপনাকে 20টি ভিন্ন পৃষ্ঠার মাধ্যমে ক্লিক করতে হবে শুধুমাত্র পুরো নিবন্ধটি দেখতে। বিরক্তিকর, তাই না?

সৌভাগ্যবশত, সেখানে ব্যবহারযোগ্য কিছু সহজ টুল রয়েছে যা দ্রুত একটি বিরক্তিকর স্লাইডশো নিবন্ধকে একটি সুবিধাজনক এবং সহজে পড়া যায় এমন পৃষ্ঠায় রূপান্তর করতে পারে।

Deslide

Deslide-এর মাধ্যমে আপনি তাদের ওয়েবসাইটে লিঙ্কটি কপি করে পেস্ট করতে পারেন এবং পৃষ্ঠাটি দেখানোর বিভিন্ন উপায় থেকে বেছে নিতে পারেন। আপনি চিত্রের আকার নিয়ন্ত্রণ করতে পারেন এবং আপনি কতটা পাঠ্য প্রদর্শন করতে চান তা নিয়ন্ত্রণ করতে পারেন।

এক পৃষ্ঠায় স্লাইডশো নিবন্ধগুলি কীভাবে দেখবেন

Deslide আসলে একটি বুকমার্কলেট প্রদান করে আপনার জন্য জিনিসগুলিকে অনেক সহজ করে তোলে। বুকমার্কলেটটিকে শুধু আপনার বুকমার্ক বারে টেনে আনুন এবং যতবার আপনি একটি বিরক্তিকর মাল্টিপেজ নিবন্ধের মুখোমুখি হন, শুধু বুকমার্কলেটে ক্লিক করুন এবং আপনি একটি পৃষ্ঠায় নিবন্ধটি দেখতে পারেন।

এটি ব্যবহার করা সবচেয়ে সহজ এবং সবচেয়ে সামঞ্জস্যপূর্ণ টুলগুলির মধ্যে একটি যা আমরা সেই বিরক্তিকর স্লাইডশোগুলি থেকে পরিত্রাণ পেতে পেয়েছি৷

পৃষ্ঠা জিপার

PageZipper, যা আমরা অতীতে হাইলাইট করেছি, আরেকটি দুর্দান্ত বিকল্প যা একটি বুকমার্কলেট এবং একটি Chrome এবং Firefox এক্সটেনশন অফার করে৷ লেখার সময়, যাইহোক, এটি আমাদের পরীক্ষা করা সমস্ত সাইটের সাথে কাজ করছিল না।

আপনি নীচের ভিডিওতে পৃষ্ঠা জিপারকে অ্যাকশনে দেখতে পারেন:

স্লাইডশো নিবন্ধগুলি সম্পর্কে আপনি কী মনে করেন? তাদের ভালোবাসো নাকি ঘৃণা করো? স্লাইডশো নিবন্ধগুলি এড়াতে আপনি কী করবেন? আমাদের মন্তব্য জানাতে।


  1. কীভাবে ওয়ার্ডে এক পৃষ্ঠায় এক্সেল শীট ফিট করবেন (3টি সহজ উপায়)

  2. এক্সেলের এক পৃষ্ঠায় সমস্ত কলাম কীভাবে ফিট করবেন (5টি সহজ পদ্ধতি)

  3. কীভাবে এক পৃষ্ঠা পিডিএফে এক্সেল শীট ফিট করবেন (8 সহজ উপায়)

  4. Windows 10-এ স্লাইডশো হিসাবে ফটোগুলি কীভাবে দেখবেন?