কম্পিউটার

আপনার কাছে মাইক্রোসফ্ট অফিসের কোন সংস্করণ আছে তা দেখার সহজ পদক্ষেপ

সমস্যা সমাধান এবং আপগ্রেড করার জন্য, আপনার Microsoft Office এর বর্তমান সংস্করণের সাথে সাথে সম্পর্কিত বিবরণগুলি সনাক্ত করুন, যেমন আপনি কোন বিট সংস্করণটি চালাচ্ছেন (32-বিট বা 64-বিট) বা আপনার ইনস্টলেশনে প্রয়োগ করা সর্বশেষ পরিষেবা প্যাক। উপরন্তু, কিছু ঐচ্ছিক প্লাগ-ইন এবং টেমপ্লেট শুধুমাত্র কম্পোনেন্ট অফিস প্রোগ্রামের নির্দিষ্ট সংস্করণের সাথে কাজ করে।

এই পদ্ধতিটি Microsoft Office 2019, 2016, এবং Microsoft 365-এর মধ্যে থাকা প্রোগ্রামগুলিতে প্রযোজ্য। এটি Word Online-এ প্রযোজ্য নয়, যা শেষ-ব্যবহারকারী আপগ্রেডযোগ্য নয়।

আপনার মাইক্রোসফ্ট অফিস সংস্করণটি কীভাবে সন্ধান করবেন

আপনার কাছে মাইক্রোসফ্ট অফিসের কোন সংস্করণ আছে তা দেখার সহজ পদক্ষেপ

মেনু থেকে, ফাইল নির্বাচন করুন> অ্যাকাউন্ট এবং তারপর সম্পর্কে লিঙ্ক প্রতিটি প্রোগ্রামের সম্পর্কে লিঙ্ক বিভিন্ন ভাষা ব্যবহার করে (যেমন, শব্দ সম্পর্কে )।

অফিস 2013 এবং পুরানো সংস্করণে, মাইক্রোসফ্ট অফিস পণ্যগুলির জন্য পর্যায়ক্রমিক পরিষেবা প্যাকগুলি পুশ করেছে৷ আধুনিক অফিস, তবে, উইন্ডোজ আপডেট ইউটিলিটির মাধ্যমে উইন্ডোজ 10-এর মতো ক্রমবর্ধমান আপগ্রেড গ্রহণ করে। যেমন, আপনি যদি চালাচ্ছেন, যেমন, Office 2019 বা Microsoft 365 চালাচ্ছেন তাহলে পরিষেবা-প্যাক শনাক্তকারীর জন্য নির্দিষ্ট অ্যাপ্লিকেশন সংস্করণ স্তরটি ডিকোড করার চেষ্টা করার কোন মূল্য নেই৷


  1. আমার কাছে Microsoft Office এর কোন সংস্করণ আছে?

  2. আপনার কাছে Windows 10 এর কোন সংস্করণ আছে তা দেখুন

  3. আপনার কাছে উইন্ডোজের কোন সংস্করণ আছে তা কীভাবে পরীক্ষা করবেন?

  4. এখন উইন্ডোজ 11 এ আপনার কোন এজ ব্রাউজার সংস্করণ আছে তা কীভাবে খুঁজে পাবেন