কম্পিউটার

কিভাবে পিক্সেল 6 এ ম্যাজিক ইরেজার ব্যবহার করবেন

কি জানতে হবে

  • Pixel 6 বা Pixel 6 Pro দিয়ে একটি ফটো তুলুন। আপনাকে স্মার্টফোনের অন্তর্নির্মিত সম্পাদনা কার্যকারিতা ব্যবহার করে চিত্রটি সম্পাদনা করতে হবে৷
  • Tools-এর অধীনে ম্যাজিক ইরেজার নির্বাচন করুন বিকল্প, তারপর আপনি যে ব্যক্তি বা বস্তুটিকে সরাতে চান তার উপর বৃত্ত বা ব্রাশ করুন।
  • আপনি পুরানো ফটোতেও ম্যাজিক ইরেজার ব্যবহার করতে পারেন।

এই নিবন্ধটি ব্যাখ্যা করে যে কীভাবে Google Pixel 6 বা Pixel 6 Pro-তে ম্যাজিক ইরেজার ফাংশন অ্যাক্সেস এবং ব্যবহার করতে হয়।

পিক্সেল 6-এ আমি কীভাবে ম্যাজিক ইরেজার বৈশিষ্ট্যটি ব্যবহার করব?

ম্যাজিক ইরেজার বৈশিষ্ট্যটি আপনাকে ব্যয়বহুল ফটো এডিটিং ছাড়াই সেকেন্ডের মধ্যে একটি ফটো থেকে মানুষ এবং বস্তুগুলিকে এক্সাইজ করতে দেয়৷

এই অনন্য বৈশিষ্ট্যটি কোথায় পাবেন এবং এটি ব্যবহার করবেন তা নীচে ব্যাখ্যা করা হবে৷

Pixel 6 ক্যামেরায় ম্যাজিক ইরেজার ফিচার কোথায় পাবেন

ম্যাজিক ইরেজার ব্যবহার করার জন্য, আপনাকে ইতিমধ্যেই Pixel 6 দিয়ে একটি ছবি তুলতে হবে। ম্যাজিক ইরেজার রিয়েল-টাইমে ছবি থেকে জিনিসগুলি সরাতে পারে না।

  1. ক্যামেরা অ্যাপের নিচের ডানদিকে ছবির প্রিভিউতে ট্যাপ করে অথবা ফটো অ্যাপে একটি বেছে নিয়ে আপনি যে ছবিটি সম্পাদনা করতে চান সেটি খুলুন।

  2. একবার আপনি একটি ছবি নির্বাচন করলে, সম্পাদনা করুন এ আলতো চাপুন৷ Pixel 6 এর ফটো এডিটিং স্যুট খুলতে।

  3. তারপরে আপনি টুল ফোল্ডারে সোয়াইপ করে ম্যাজিক ইরেজার বৈশিষ্ট্যটি খুঁজে পেতে পারেন। সেখানে, আপনি ম্যাজিক ইরেজার পাবেন , কালার ফোকাস এবং ব্লার অ্যাডজাস্টমেন্ট সহ।

    কিভাবে পিক্সেল 6 এ ম্যাজিক ইরেজার ব্যবহার করবেন

ম্যাজিক ইরেজার ব্যবহার করে একটি চিত্র থেকে বিষয়গুলি কীভাবে মুছবেন

এখন যেহেতু আপনি জানেন কিভাবে ম্যাজিক ইরেজার টুল সনাক্ত করতে হয়, বাকিটা অত্যন্ত স্বজ্ঞাত।

  1. কিছু ক্ষেত্রে, ম্যাজিক ইরেজার ফটো থেকে সরানোর জন্য লোক এবং জিনিসগুলির জন্য পরামর্শ তৈরি করবে৷

  2. যদি ম্যাজিক ইরেজারের পরামর্শগুলি আপনি যা অপসারণ করতে চান তা না হয়, বা আপনি কী অপসারণ করতে চান তা বেছে নেওয়ার জন্য আরও হাতের দৃষ্টিভঙ্গি চান, আপনি যে জিনিসটি সরাতে চান তার চারপাশে একটি বৃত্ত আঁকতে পারেন৷

    কিভাবে পিক্সেল 6 এ ম্যাজিক ইরেজার ব্যবহার করবেন
  3. বিপরীতভাবে, আপনি ম্যাজিক ইরেজার অপসারণ করতে চান এমন জিনিসটি আপনি সহজেই স্ক্রাইব করতে পারেন।

  4. ফটোর উপর নির্ভর করে, আপনার নির্বাচিত বস্তুটি আর থাকবে না এমন একটি শালীন ছবি আপনার কাছে থাকবে।

    কিভাবে পিক্সেল 6 এ ম্যাজিক ইরেজার ব্যবহার করবেন

কিভাবে ম্যাজিক ইরেজার ফিচার কাজ করে

Google-এর ম্যাজিক ইরেজার প্রযুক্তি Pixel 6-এ চিত্তাকর্ষক। এবং যখন সেই ফাংশনটি আপনার বন্ধুবান্ধব এবং পরিবারের কাছ থেকে "ohs" এবং "ahhs" উৎপন্ন করতে পারে, তবে এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে এই বৈশিষ্ট্যটি এখন কয়েক দশক ধরে প্রযুক্তির মধ্যে রয়েছে।

Google-এর মতে, ম্যাজিক ইরেজার "আত্মবিশ্বাস, বিভাজন, এবং রং করার জন্য অভিনব অ্যালগরিদম" ব্যবহার করে। ফোনের টেনসর চিপের মাধ্যমে, Pixel 6 মেশিন লার্নিং মডেলের সুবিধা দেয় যা সরাসরি ডিভাইসে চলে।

কৃত্রিম বুদ্ধিমত্তা এবং মেশিন লার্নিংয়ের মাধ্যমে, ম্যাজিক ইরেজার একজন ব্যক্তি বা বস্তুর রূপরেখা সনাক্ত করার চেষ্টা করতে পারে এবং এটি অপসারণ করতে পারে। তারপর, পটভূমি বিশ্লেষণ করে, এটি অনুপস্থিত তথ্য পূরণ করার চেষ্টা করে। প্রযুক্তিটি চিত্তাকর্ষক হলেও, আরও স্পার্টান ব্যাকড্রপগুলি আরও ভাল ফলাফল দেয়। ব্যস্ত ব্যাকগ্রাউন্ডের কারণে যেখানে অপসারণ করা হয়েছিল সেখানে দাগযুক্ত শিল্পকর্ম দেখা দিতে পারে।

ম্যাজিক ইরেজার কি পিক্সেল 5 এ আসবে?

যদিও বর্তমানে পুরানো পিক্সেল ডিভাইসগুলিতে ম্যাজিক ইরেজার পোর্ট করার কোন পরিকল্পনা নেই, তবে মনে করবেন না যে আপনি যদি এখনও একটি Pixel 5 বা পুরানো স্মার্টফোন ব্যবহার করেন তবে আপনি নিজের জন্য বৈশিষ্ট্যটি অনুভব করতে পারবেন না। এটি মূলত অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের উন্মুক্ত প্রকৃতির জন্য ধন্যবাদ।

আপনি যদি আপনার ফটোগুলি থেকে লোকেদের মুছে ফেলা শুরু করতে চান তবে আপনাকে যা করতে হবে তা হল Pixel 6-এ পাওয়া Google Photos অ্যাপটিকে সাইডলোড করতে হবে৷ আপনি Google Play Store থেকে "Split APKs Installer (SAI)" ইনস্টল করে তা করতে পারেন৷ তারপরে, আপনাকে অবশ্যই অ্যান্ড্রয়েড পুলিশ থেকে গুগল ফটোস APK ফাইলটি ডাউনলোড করতে হবে। একবার ডাউনলোড হয়ে গেলে, স্প্লিট APKs ইনস্টলার অ্যাপে APK নির্বাচন করুন এবং এটি আপনার ডিভাইসে ইনস্টল করুন।

একটি দ্রুত আপডেট অনুসরণ করে, আপনি এখন আপনার Google Photos অ্যাপ খুলতে পারেন এবং যত খুশি ম্যাজিক ইরেজার ব্যবহার করতে পারেন।

FAQ
  • আমার Pixel 6-এ ম্যাজিক ইরেজার নেই কেন?

    আপনার কাছে Google Photos অ্যাপের সর্বশেষ সংস্করণ নাও থাকতে পারে। এছাড়াও একটি বাগ আছে যা ম্যাজিক ইরেজারকে হারিয়ে যেতে পারে। যেভাবেই হোক, অ্যাপ আপডেট করলেই সমস্যার সমাধান হওয়া উচিত।

  • Pixel 6-এ কি কি ক্যামেরা আছে?

    Pixel 6-এ একটি 50-মেগাপিক্সেল প্রধান ক্যামেরা এবং একটি 12-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স রয়েছে যা 30/60fps এ 4K রেজোলিউশন ক্যাপচার করে। Pixel 6 Pro-তে 4x অপটিক্যাল জুম সহ একটি টেলিফটো লেন্স রয়েছে।


  1. ম্যাকে টাচ আইডি কীভাবে ব্যবহার করবেন

  2. কীভাবে ম্যাকে সিরি ব্যবহার করবেন

  3. যুক্তরাজ্যে অ্যাপল পে কীভাবে ব্যবহার করবেন

  4. আইফোন ক্যামেরা কিভাবে ব্যবহার করবেন