কম্পিউটার

রোলযোগ্য পিক্সেল:সংবাদ, মূল্য, প্রকাশের তারিখ, চশমা এবং গুজব

স্ক্রিনের আকার প্রসারিত করার বিবর্তনে রোলেবল ফোনগুলি অনিবার্য, এবং ভবিষ্যতে Google কীভাবে একটি পিক্সেল তৈরি করার সিদ্ধান্ত নেয় তা হতে পারে। আমরা এখনও সত্যিই গুজবের পর্যায়ে রয়েছি—আসলে, এখানে মূলত শূন্য গুজব রয়েছে—কিন্তু এটি আমাদের অনুমান করা থেকে বিরত রাখবে না যে পিক্সেল রোল কেমন হতে পারে।

ঘূর্ণায়মান পিক্সেল কখন প্রকাশ করা হবে?

এটি এখনই অস্পষ্ট, তবে সম্ভবত পিক্সেল ফোল্ড প্রকাশের পরে নয়, কোম্পানি থেকে প্রত্যাশিত আরেকটি স্ক্রিন-প্রসারিত ডিভাইস। লাইনআপে একটি রোলেবল ফোন যোগ করা বেশ আক্রমনাত্মক৷

এছাড়াও, সাম্প্রতিকতম খবর যা এই ডিভাইসের সম্ভাবনার দিকে ইঙ্গিত করে তা হল জুন 2021-এর একটি টুইট:

Ross Young হল DSCC-এর একজন ডিসপ্লে মার্কেট বিশ্লেষক, যিনি 2021 সালের প্রথম দিকে বলেছিলেন যে রোলেবল ফোন আসছে:

2007 সালে প্রদত্ত একটি পেটেন্ট থেকেও আমরা জানি যে Google এর নজর রয়েছে "রোলযোগ্য উপাদান সম্বলিত প্রসারণযোগ্য ডিসপ্লে।"

যদিও সেই বিশেষ উদ্ভাবনটি কম্পিউটারের স্ক্রিনে ফোকাস করে, তবে একই রকম কিছু ফোনের জন্য মানিয়ে নেওয়া যেতে পারে, যা 2020 সালে "নমনীয় ডিসপ্লে সহ ইলেকট্রনিক ডিভাইস" এর জন্য দেওয়া পেটেন্টে স্পষ্ট। রোলযোগ্য পিক্সেল:সংবাদ, মূল্য, প্রকাশের তারিখ, চশমা এবং গুজব

রিলিজের তারিখ অনুমান

এটা স্পষ্ট যে Google একটি নমনীয় ডিসপ্লে সহ ডিভাইসগুলিতে সংকুচিত হচ্ছে, এটি কখন ঘটবে তা স্পষ্ট নয়। আমরা আপাতত রস ইয়ং-এর মোটামুটি ভবিষ্যদ্বাণী অনুসরণ করব এবং পিক্সেল রোলের প্রকাশের তারিখ 2022 সালের শেষের দিকে বা 2023 সালের প্রথম দিকে রাখব।

রোলেবল পিক্সেল দামের গুজব

একটি ঘূর্ণায়মান ফোনের ফলাফল একটি সম্পূর্ণ বর্ধিত ফোল্ডেবল ফোনের মতোই হয় যেখানে, যখন সমস্ত স্ক্রীন রিয়েল এস্টেট খোলা থাকে এবং বিন্যস্ত থাকে, তখন আপনি যা চান তা করার জন্য আপনার কাছে আরও অপারেটিং রুম থাকে৷

কিন্তু একটি ভাঁজযোগ্য ফোনের বিপরীতে যা শুধু...ভাঁজ করে, একটি রোলেবল ফোন স্ক্রীনকে তার বর্ধিত অবস্থায় ঠেলে একটি মোটরযুক্ত প্রক্রিয়া ব্যবহার করে। এটি, এর নমনীয় ডিসপ্লে সহ, একটি ভাঁজযোগ্য ডিভাইসে ব্যবহৃত কব্জা থেকে তৈরি করা আরও ব্যয়বহুল হতে পারে।

তারপর আবার, কিছু ফোল্ডেবল ফোনে একাধিক ডিসপ্লে থাকে, যেখানে একটি রোলযোগ্য ফোন শুধুমাত্র একটি বড়, নমনীয় স্ক্রিন হতে পারে যা ডিভাইসের বডি থেকে স্ক্রলের মতো খুলে যায়।

দুর্ভাগ্যবশত আমাদের ব্যবহারকারীদের জন্য, একটি ভাঁজযোগ্য ফোন ইতিমধ্যেই একটি ঐতিহ্যবাহী ফোনের চেয়ে বেশি ব্যয়বহুল, তাই আমাদের রোলযোগ্য পিক্সেলের জন্যও আরও বেশি খরচ করার আশা করা উচিত।


No
  1. OnePlus 7:সেরা বৈশিষ্ট্য, গুজব, প্রকাশের তারিখ এবং সবকিছুই আশা করা যায়!

  2. iOS 14:প্রত্যাশিত বৈশিষ্ট্য, প্রকাশের তারিখ এবং যা কিছু জানার আছে

  3. Apple iPhone SE2:বৈশিষ্ট্য, প্রকাশের তারিখ এবং বাকি সবকিছু জানার জন্য

  4. Windows 12 – প্রকাশের তারিখ, বৈশিষ্ট্য এবং যা আমরা এতদূর জানি