কম্পিউটার

পরবর্তীতে ডাউনলোড করার জন্য আপনার আইফোনে iOS অ্যাপের লিঙ্ক পাঠানোর শীর্ষ 3টি উপায়

পরবর্তীতে ডাউনলোড করার জন্য আপনার আইফোনে iOS অ্যাপের লিঙ্ক পাঠানোর শীর্ষ 3টি উপায়

এটি একটি ক্লাসিক প্রথম বিশ্বের সমস্যার মতো শোনাতে পারে তবে আমার কাছে এটি খুব বাস্তব। আমি এটাকে FOMOOA বলি - অ্যাপ মিস করার ভয়। এটা FOMO এর মত। কিন্তু আরও খারাপ।

আপনি যদি আমার মত হন, আপনার ব্রাউজিং অভিজ্ঞতা বিভিন্ন অপারেটিং সিস্টেম চালিত একাধিক ডিভাইস জুড়ে ছড়িয়ে আছে। আমি আমার ম্যাক-এ অনেক সময় ব্যয় করি, আমার আইপ্যাড বা আইফোনের চেয়ে অনেক বেশি। এবং আমি একটি অ্যান্ড্রয়েড ফোন (কাজের জন্য) নিয়ে যাই।

যখন আমি টুইটারে থাকি বা আরএসএস-এর সাথে যোগাযোগ করি, এবং আমি এমন একটি iOS অ্যাপ দেখি যেটা আমাকে চেষ্টা করতে হবে, এই মুহূর্তে গরম থাকাকালীন, যদি আমি এটিকে কোথাও সংরক্ষণ না করি, তবে আমি এটি ভুলে যাব, এবং আমার টুইটার অনুগামীরা হট নতুন অ্যাপ সম্পর্কে আমার চটকদার মন্তব্য শুনতে পাবে না। আমি সেটা হতে দিতে পারি না ঘটে।

তাই দীর্ঘদিন ধরে আমি অ্যাপস সংরক্ষণের জন্য একটি সমাধানের কাছাকাছি হ্যাকিং করছি। অ্যাপের জন্য একটি পকেট, যদি আপনি চান।

এখানে তিনটি সেরা সমাধান রয়েছে৷

1. লুকমার্ক

লুকমার্ক একটি নতুন। এবং যদি আপনি শুধু এটির মধ্যে আসছেন তবে এটি আপনার দেখতে হবে। এটি এমন একটি পরিষেবা যা বিশেষভাবে আপনার FOMOOA সমাধান করার জন্য ডিজাইন করা হয়েছে (আমি নিশ্চিত যে এটি পেতে চলেছে)।

এটা এভাবে কাজ করে. আপনার ডেস্কটপে, ক্রোম এক্সটেনশন ইনস্টল করুন (দুঃখিত ফায়ারফক্স ব্যবহারকারীরা), এবং আপনার আইফোন বা আইপ্যাডে, লুকমার্ক অ্যাপ ইনস্টল করুন (এবং এক্সটেনশনটি সক্রিয় করুন)। উভয় স্থানে একই অ্যাকাউন্ট দিয়ে লগ ইন করুন৷

পরবর্তীতে ডাউনলোড করার জন্য আপনার আইফোনে iOS অ্যাপের লিঙ্ক পাঠানোর শীর্ষ 3টি উপায়

এখন, আপনি যখন ডেস্কটপে চারপাশে ব্রাউজ করছেন এবং সেই নতুন নতুন অ্যাপটি জুড়ে আসছেন, তখন যেকোন ওয়েব পৃষ্ঠা থেকে এক্সটেনশন বোতামটি টিপুন, এবং যদি এতে কোনো অ্যাপের লিঙ্ক থাকে, সেগুলি আপনার অ্যাকাউন্টে যোগ করা হবে। (আপনি যে অ্যাপগুলি পড়ছেন সেগুলি সংরক্ষণ করার এটি একটি অতি সহজ উপায়৷) iOS এ একই কাজ করে৷ যেকোন অ্যাপের জন্য অ্যাপ স্টোর পৃষ্ঠায় যান, "শেয়ার" বোতাম টিপুন এবং এটি সক্রিয় হয়ে গেলে "লুকমার্ক" বোতামে আলতো চাপুন৷

আপনি লুকমার্ক অ্যাপটি খুললে এটি আপনার সমস্ত সংরক্ষিত অ্যাপগুলির একটি তালিকা দেখাবে (যেমন পকেট আপনার সংরক্ষিত নিবন্ধগুলির একটি তালিকা দেখায়)।

Lookmark এই বিষয়ে স্মার্ট. আপনি বাড়িতে ফিরে এসে একটি Wi-Fi নেটওয়ার্কের সাথে সংযুক্ত হয়ে আপনার সেভ করা অ্যাপগুলি সম্পর্কে এটি আপনাকে অবহিত করবে, যাতে আপনি দ্রুত সোয়াইপ করে অ্যাপটি ইনস্টল করতে পারেন।

2. পুশবুলেট

লুকমার্ক দেখানোর আগে, আমি আমার নিজস্ব একটি সমাধান হ্যাক করার জন্য পুশবুলেট (পিনবোর্ডের সাথে, যেটির বিষয়ে আমি নীচে কথা বলব) ব্যবহার করেছি।

Pushbullet, যদি আপনি সচেতন না হন, একটি দুর্দান্ত পরিষেবা যা আপনাকে আপনার সমস্ত ডিভাইসের (ডেস্কটপ, অ্যান্ড্রয়েড ফোন, iOS ডিভাইস) মধ্যে যেকোন ধরনের লিঙ্কগুলিকে সহজে এবং তারবিহীনভাবে "পুশ" করতে দেয়৷

পরবর্তীতে ডাউনলোড করার জন্য আপনার আইফোনে iOS অ্যাপের লিঙ্ক পাঠানোর শীর্ষ 3টি উপায়

আপনি যদি ইতিমধ্যেই Pushbullet ব্যবহার করে থাকেন, তাহলে এই ধারণাটি ইতিমধ্যেই আপনার মাথায় চলে এসেছে। আপনি যখন এমন একটি অ্যাপের মুখোমুখি হন যা আপনি পরে চেক আউট করতে চান, আপনি কেবল আপনার আইফোনের সেই লিঙ্কটিকে "ধাক্কা" দেন। আপনি যদি আপনার আইফোনে থাকেন তবে চিন্তার কিছু নেই; আপনি একই ডিভাইসে লিঙ্কটিকে "পুশ" করতে পারেন।

পরবর্তীতে ডাউনলোড করার জন্য আপনার আইফোনে iOS অ্যাপের লিঙ্ক পাঠানোর শীর্ষ 3টি উপায়

এখন লিঙ্কটি বিজ্ঞপ্তি কেন্দ্রে প্রদর্শিত হবে, এবং এটি আপনার ইতিহাসের একটি অংশ হবে৷

যখনই আপনি অ্যাপটি ডাউনলোড করার জন্য প্রস্তুত হন, শুধুমাত্র লিঙ্কটিতে ক্লিক করুন এবং আপনাকে অ্যাপ স্টোরে নিয়ে যাওয়া হবে।

3. পিনবোর্ড (বা অন্যান্য ক্রস-প্ল্যাটফর্ম বুকমার্কিং পরিষেবা)

পুশবুলেট "পুশিং" লিঙ্কগুলির জন্য ঠিক আছে, কিন্তু আপনি যখন জীবিকার জন্য এই অ্যাপ টেস্টিং জিনিসটি করেন (যেমন আমি করি), তখন আপনাকে জিনিসগুলিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে হবে। বুকমার্কিং - এবং শুধুমাত্র আপনার গড় বুকমার্কিং নয় - ক্রস প্ল্যাটফর্ম৷ বুকমার্কিং।

আমার পছন্দের অস্ত্র হল পিনবোর্ড ($11/বছর)। এর কারণ হল এটি সত্যিই খালি হাড়, ডেভেলপারদের একটি দুর্দান্ত সম্প্রদায় রয়েছে যা দুর্দান্ত তৃতীয় পক্ষের এক্সটেনশন এবং অ্যাপ তৈরি করে এবং এটি সুস্বাদু – এর আগে এটি খারাপের দিকে মোড় নেয়।

পরবর্তীতে ডাউনলোড করার জন্য আপনার আইফোনে iOS অ্যাপের লিঙ্ক পাঠানোর শীর্ষ 3টি উপায়

আপনি যদি অ্যাপগুলির মতো জিনিসগুলি বুকমার্ক করতে চান, আপনি অ্যাপগুলি সংরক্ষণ করতে পিনবোর্ড এক্সটেনশন ব্যবহার করতে পারেন, এটিকে খুঁজে পাওয়া সহজ করতে এটি ট্যাগ করতে পারেন, আপনি চাইলে একটি বিবরণ যোগ করতে পারেন এবং এটিই। পরের বার, সমস্ত সংরক্ষিত অ্যাপ দেখতে আপনার iPhone এ একটি পিনবোর্ড অ্যাপ খুলুন।

একমাত্র নেতিবাচক দিক হল যে পিনবোর্ড একটি অর্থপ্রদানের পরিষেবা (এটি থাকা দরকার, বেঁচে থাকার জন্য)। এছাড়াও, সেরা পিনবোর্ড অ্যাপের জন্য টাকা খরচ হয়।

কিন্তু পিনবোর্ডই একমাত্র ক্রস-প্ল্যাটফর্ম বুকমার্কিং পরিষেবা নয়। এছাড়াও রয়েছে রেইনড্রপ।

এবং, অবশ্যই, আপনি যদি একটি বুকমার্কিং পরিষেবা ব্যবহার করতে যাচ্ছেন, আমি পরামর্শ দিচ্ছি যে আপনি শুধুমাত্র অ্যাপ নয়, সবকিছু সংরক্ষণ করতে এটি ব্যবহার করুন৷

ঘন্টার জনপ্রিয় অ্যাপ কি?

আপনি এই মুহূর্তে আসলেই কোন অ্যাপটিতে আছেন যা সোমবার সকালে আসার নামটি আপনার মনে থাকবে না? নীচের মন্তব্যে আমাদের সাথে শেয়ার করুন.


  1. আপনার সেলফিকে মশলাদার করার জন্য 5টি অ্যাপ

  2. উচ্চাকাঙ্ক্ষী লেখকদের জন্য সেরা 5টি iPhone অ্যাপ

  3. আইফোনের জন্য সেরা 10 ডায়লার অ্যাপ

  4. আপনার দেশে উপলভ্য নয় এমন অ্যাপগুলি কীভাবে ডাউনলোড করবেন (iPhone এবং Android) {2022}