কম্পিউটার

আপনি আপনার পুরানো মোবাইল ফোন দিয়ে কি করবেন?

আপনি আপনার পুরানো মোবাইল ফোন দিয়ে কি করবেন?

প্রত্যেকে সর্বদা আপগ্রেড বৈশিষ্ট্য সহ নতুন মোবাইল ফোন চায়, কিন্তু এটি আপনার পুরানোটির সাথে কী করবেন, আপনি এটি সংরক্ষণ করবেন কিনা, এটিতে লেনদেন করবেন, এটি বিক্রি করবেন কি না এই প্রশ্নটি ছেড়ে দেয়৷ আপনি আপনার পুরানো মোবাইল ফোনগুলি দিয়ে কী করবেন?

মোবাইল ফোনগুলি বেশ কিছুক্ষণ ধরেই রয়েছে, কিন্তু সেগুলি শুধুমাত্র মূলধারার হয়ে উঠেছে, যার প্রত্যেকের কাছে গত দশ থেকে পনের বছর ধরে একটি রয়েছে৷ এই বেশিরভাগ সময় জুড়ে, বিক্রয়ের জন্য মডিউলটি প্রত্যেককে দুই বছরের চুক্তিতে পাচ্ছিল। যখন দুই বছরের মেয়াদ শেষ হয়, লোকেরা তাদের ফোনে ক্লান্ত হয়ে পড়ে এবং এখনই একটি নতুন মডেল চায়। এবং এখন সেখানে চুক্তি রয়েছে যেখানে লোকেরা আরও তাড়াতাড়ি আপগ্রেড করতে পারে।

এটি আপনার পুরানো ফোনের সাথে কী করবেন তা নিয়ে একটি প্রশ্ন রেখে যায়। কিছু লোক সেই পুরানো ফোনগুলি ধরে রাখে, তারা জানে না যে কিছু তাদের নতুন মডেলের ক্ষতি করতে পারে কিনা। কিছু সেলুলার কোম্পানি নতুন ফোনে অর্থ সাশ্রয়ের জন্য লোকেদের তাদের পুরানো মডেলের ফোনে ট্রেড করার অনুমতি দেয়। এবং কিছু উদ্যোগী কোম্পানী আপনাকে আপনার পুরানো মোবাইল ফোনগুলিকে একটি ভাল কাজের জন্য দান করার অনুমতি দেয় যেমন এমন লোকেদের যারা নিজেরাই একটি বহন করতে পারে না বা বিদেশের সৈন্যদের জন্য।

তোমার খবর কি? আপনি আপনার পুরানো মোবাইল ফোন দিয়ে কি করেন?

ইমেজ ক্রেডিট:ALT1040


  1. ফোন পরিষেবাগুলি দুই বছরের চুক্তি শেষ করার বিষয়ে আপনি কী মনে করেন?

  2. পেগাসাস স্পাইওয়্যার কি এবং আপনার ফোন কি পেগাসাস দ্বারা আক্রান্ত?

  3. আপনার পুরানো আইফোন বিক্রি করার আগে আপনার 5টি জিনিস করা উচিত

  4. আপনার স্মার্টফোনের সাথে Windows 10 লিঙ্ক করার মাধ্যমে আপনি 7টি জিনিস করতে পারেন