কম্পিউটার

আপনি কি কখনও একটি ডিভাইস খুঁজতে অবস্থান-ট্র্যাকিং ব্যবহার করেছেন?

আপনি কি কখনও একটি ডিভাইস খুঁজতে অবস্থান-ট্র্যাকিং ব্যবহার করেছেন?

অবস্থান-ট্র্যাকিং স্মার্টফোন এবং অন্যান্য মোবাইল ডিভাইসে একটি দুর্দান্ত বৈশিষ্ট্য, যা আপনাকে আপনার ডিভাইসটি হারিয়ে বা চুরি হয়ে গেলে খুঁজে পেতে সক্ষম করে। আপনি কি কখনও আপনার ডিভাইসগুলির একটি খুঁজে পেতে অবস্থান-ট্র্যাকিং ব্যবহার করেছেন?

এটি উপেক্ষা করা একটি সহজ জিনিস, এই ভেবে যে আপনার সম্ভবত এটির কখনই প্রয়োজন হবে না এবং কিছু লোক এটিকে বন্ধ রেখে যেতে পছন্দ করে, কারণ তারা নিজেরাই মনে করে যে তাদের ট্র্যাক করা হচ্ছে। এছাড়াও, এটি কাজ করার জন্য, আপনি আপনার ফোনটি হারিয়ে গেলে সাথে সাথে মুছতে পারবেন না, অন্যথায় এটি এটি খুঁজে পাবে না। কিন্তু এটা কাজে আসতে পারে।

আমার আইফোনে খুঁজুন আমার আইফোন অ্যাপের মাধ্যমে এটি আছে। যখন আমি সম্প্রতি একটি হাসপাতালে আমার ফোন হারিয়েছিলাম, তখন আমি আমার আইপ্যাডে অ্যাপটি চালু করতে সক্ষম হয়েছিলাম এবং ফোনটি হাসপাতালের চারপাশে ঘোরাফেরা করতে পারতাম। আমি জানতাম যে এটি এখনও সেখানে ছিল এবং হয় এটি চুরি করা হয়েছে বা হাসপাতালের একজন কর্মী তুলে নিয়ে গেছে। আমি নিরাপত্তা সতর্ক করেছি এবং তারা আমার জন্য আমার ফোন খুঁজে পেতে সক্ষম হয়েছে। এটি ছাড়া, আমি জানতাম না যে এটি এখনও বিল্ডিংয়ে ছিল কিনা বা আমি সত্যিই এটি সেখানে হারিয়ে ফেললেও।

লোকেশন-ট্র্যাকিং কাজে আসতে পারে, তবে এটি এর ঝুঁকি বহন করে যেমন ফোন মুছতে না পারা এবং আপনার ব্যক্তিগত সত্তা আরও সহজে অবস্থান করা। যাই হোক না কেন, আপনি এর প্রয়োজনীয়তা অস্বীকার করতে পারবেন না।

আপনি কি কখনও একটি ডিভাইস খুঁজতে অবস্থান-ট্র্যাকিং ব্যবহার করেছেন?


  1. অ্যান্ড্রয়েড এবং আইওএসে আপনার ডাউনলোড করা অ্যাপগুলি কীভাবে দেখবেন

  2. আমার কাছে কোন কম্পিউটার আছে? কিভাবে মূল স্পেস এবং মডেল জানবেন

  3. এখন উইন্ডোজ 11 এ আপনার কোন এজ ব্রাউজার সংস্করণ আছে তা কীভাবে খুঁজে পাবেন

  4. আপনার কাছে উইন্ডোজের কোন সংস্করণ আছে? এখানে