কম্পিউটার

3টি অস্বাভাবিক অ্যান্ড্রয়েড লঞ্চার যা আপনি আপনার ফোনকে আরও মজাদার করতে ব্যবহার করতে পারেন৷

3টি অস্বাভাবিক অ্যান্ড্রয়েড লঞ্চার যা আপনি আপনার ফোনকে আরও মজাদার করতে ব্যবহার করতে পারেন৷

কাস্টম অ্যান্ড্রয়েড লঞ্চারগুলি আপনার Android অভিজ্ঞতা পরিবর্তন করার একটি দ্রুত এবং সহজ উপায়৷ কাস্টম লঞ্চারগুলি প্রায়শই আপনি আপনার ফোনের সাথে যেভাবে ইন্টারঅ্যাক্ট করেন তা সম্পূর্ণরূপে পরিবর্তন করে। কিছু ক্ষেত্রে তারা এমনকি নতুন বৈশিষ্ট্য প্রয়োগ করে। দুর্ভাগ্যবশত, প্রচুর টন আফটার-মার্কেট লঞ্চার পাওয়া যায়, যা রুক্ষ অবস্থায় হীরা খুঁজে পাওয়া কঠিন করে তোলে।

সত্যই বলা যায়, অনেক লঞ্চার স্ট্যান্ডার্ড অ্যান্ড্রয়েড অভিজ্ঞতায় সামান্য বৈচিত্র্য অফার করে। অনেক লঞ্চার বাকিদের থেকে নিজেদের আলাদা করতে কসমেটিক ওভারহলের উপর নির্ভর করে। যাইহোক, এই লঞ্চারগুলির একটি বিশাল সংখ্যাগরিষ্ঠ এখনও একটি Android ডিভাইসের মত দেখতে। আপনি যদি আরও দুঃসাহসিক কিছুর জন্য মেজাজে থাকেন তবে তারা আপনাকে আরও বেশি চাওয়া ছেড়ে দিতে পারে।

সৌভাগ্যবশত, এমন Android লঞ্চার উপলব্ধ রয়েছে যেগুলি অত্যন্ত ভিন্ন, তারা কয়েকটি ভ্রু বাড়াতে বাধ্য। এই অস্বাভাবিক এবং অনন্য লঞ্চারগুলি সবার জন্য নাও হতে পারে, তবে আপনি যদি সেগুলি চেষ্টা করার জন্য যথেষ্ট সাহসী হন তবে এগুলি একটি কথোপকথন শুরু করতে বাধ্য!

1. এপি 15

Ap 15 হল একটি লঞ্চার যা minimalism কে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যায়। এই লঞ্চারটি আপনার ফোনে ইনস্টল করা প্রতিটি অ্যাপকে হোম স্ক্রিনে রাখে। এটি এবং কার্যত প্রতিটি অন্য লঞ্চারের মধ্যে বড় পার্থক্য হল এটি আইকন ব্যবহার করে না। বিকল্পভাবে, প্রতিটি অ্যাপ প্লেইন টেক্সটে তার নামের দ্বারা উপস্থাপিত হয়। সময়ের সাথে সাথে, একটি অ্যাপ যত বেশি ব্যবহার করা হয়, পাঠ্য তত বড় হয়।

3টি অস্বাভাবিক অ্যান্ড্রয়েড লঞ্চার যা আপনি আপনার ফোনকে আরও মজাদার করতে ব্যবহার করতে পারেন৷

Ap 15 এর সাথে কোন চটকদার অ্যানিমেশন বা গিমিক নেই। লঞ্চার দ্বারা অফার করা একমাত্র আসল কাস্টমাইজেশন হল আপনার ডিভাইসের ওয়ালপেপার এবং পাঠ্যের রঙ পরিবর্তন করা। সুতরাং আপনি যদি এটি যতটা ন্যূনতম পেতে চান, এটি একবার চেষ্টা করে দেখুন।

2. লেন্স লঞ্চার

লেন্স লঞ্চার অবশ্যই একটি চোখ ক্যাচার। তবে, প্রথম নজরে এটি ভুল কারণে হতে পারে। আপনার ডিভাইসে ইনস্টল করা প্রতিটি একক অ্যাপ হোম স্ক্রিনে আবদ্ধ। অ্যাপ আইকনগুলির আকার নির্ভর করবে আপনি আপনার ডিভাইসে কতগুলি অ্যাপ ইনস্টল করেছেন তার উপর। যাদের কাছে প্রচুর অ্যাপ রয়েছে, তাদের জন্য আইকনগুলিকে স্ক্রিনে শুধুমাত্র দাগ হিসাবে সঙ্কুচিত করা যেতে পারে। কিছু এতই ছোট যে সেগুলি দেখতে আপনার একটি ম্যাগনিফাইং গ্লাস লাগবে৷

3টি অস্বাভাবিক অ্যান্ড্রয়েড লঞ্চার যা আপনি আপনার ফোনকে আরও মজাদার করতে ব্যবহার করতে পারেন৷

সৌভাগ্যবশত, লেন্স লঞ্চার ঠিক এভাবেই কাজ করে। স্ক্রীন টিপে এবং ধরে রাখার মাধ্যমে, একটি জুমিং ফাংশন সক্রিয় করা হয়, একটি ম্যাগনিফাইং গ্লাসের মতো। এটি অ্যাপের আইকনগুলিকে বড় করে তোলে, সেগুলিকে সহজে দেখা যায়৷ এটা ঠিক যে, এটা একটা গিমিক, কিন্তু এটা একটা মজার।

3. T-UI

আজকে বাজারে থাকা কাস্টম লঞ্চারগুলির মধ্যে অনেকগুলিই ফ্ল্যাশ সম্পর্কে। কিছু ক্ষেত্রে এটি অবশ্যই পদার্থের উপর শৈলীর ক্ষেত্রে। T-UI লঞ্চারটি আপনার ডিভাইসের চেহারা এবং আপনি যে পদ্ধতিতে আপনার ডিভাইসের সাথে ইন্টারঅ্যাক্ট করেন তা ব্যাপকভাবে সংশোধন করে। রঙিন আইকন বিদায় বলুন. একটি লঞ্চারকে হ্যালো বলুন যা একটি Linux-শৈলী কমান্ড লাইন ইন্টারফেস অনুকরণ করে৷

3টি অস্বাভাবিক অ্যান্ড্রয়েড লঞ্চার যা আপনি আপনার ফোনকে আরও মজাদার করতে ব্যবহার করতে পারেন৷

T-UI লঞ্চার অবশ্যই সবার জন্য নয়। এটি সম্পূর্ণরূপে গ্রাফিকাল ইউজার ইন্টারফেস সরিয়ে দেয় এবং কমান্ড লাইন দিয়ে প্রতিস্থাপন করে। একটি কল করতে বা একটি অ্যাপ চালু করতে আপনাকে অবশ্যই একটি টেক্সট কমান্ড ইনপুট করতে হবে। এটি একটি খুব কুলুঙ্গি গ্রুপের জন্য ডিজাইন করা একটি লঞ্চার। এটির একটি বরং খাড়া শেখার বক্ররেখা রয়েছে এবং এটি অবশ্যই গতির জন্য নির্মিত নয়। যাইহোক, আপনি যখনই আপনার ফোন ব্যবহার করবেন তখন আপনাকে 90 এর দশকের একজন হ্যাকারের মতো দেখাবে।

আপনি কি এই অস্বাভাবিক অ্যান্ড্রয়েড লঞ্চারগুলির কোনও চেষ্টা করেছেন? যদি তাই হয়, তাদের সম্পর্কে আপনার মতামত কি? আপনি কি অনন্য অ্যান্ড্রয়েড লঞ্চারের কোন জানেন? কমেন্টে আমাদের জানান!


  1. আপনার ভিডিওগুলিকে আরও মজাদার করতে 5টি সেরা Android স্লো মোশন অ্যাপ৷

  2. কীভাবে আপনার ফোনকে ওয়াইফাই হটস্পট হিসাবে ব্যবহার করবেন

  3. আপনার অ্যান্ড্রয়েড ফোন আপনার উপর গুপ্তচরবৃত্তি করছে কিনা তা কীভাবে জানবেন

  4. আপনি কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারেন