কম্পিউটার

আইটিউনস ছাড়া ওয়্যারলেসভাবে আইফোনে সঙ্গীত স্থানান্তর করার 4 টি উপায়

আইটিউনস ওয়্যারলেসভাবে আইফোনে সঙ্গীত কীভাবে স্থানান্তর করবেন?

আমি আমার আইফোনটিকে আমার কম্পিউটারে প্লাগ করতে চাই না, তবে আমি এখনও আমার আইফোন 11-এ গানগুলি পাঠাতে চাই তাই আমি কি বাতাসে স্থানান্তর সম্পূর্ণ করতে পারি? আমার কাছে ট্রান্সফার করার জন্য অনেক গান আছে।

- অ্যাপল সম্প্রদায় থেকে প্রশ্ন

আপনি কি ওয়্যারলেসভাবে আইফোনে সঙ্গীত স্থানান্তর করতে পারেন?

সবাই গান বাজানোর জন্য আইফোন ব্যবহার করে। বৃহৎ আইটিউনস মিউজিক লাইব্রেরির জন্য ধন্যবাদ, আপনি সহজেই আপনার পছন্দের মিউজিকটি আইটিউনস স্টোরে কিনতে পারবেন। অবশ্যই, আপনি অন্যান্য উত্স থেকে সঙ্গীত ফাইল ডাউনলোড করতে পারেন৷

আইটিউনস ছাড়া ওয়্যারলেসভাবে আইফোনে সঙ্গীত স্থানান্তর করার 4 টি উপায়

টিপস: আপনি আইটিউনস ছাড়াই সিডি থেকে আইফোনে সঙ্গীত স্থানান্তর করতে পারেন।

iTunes আপনাকে USB তারের মাধ্যমে আইফোনে সঙ্গীত স্থানান্তর করতে সাহায্য করতে পারে। কিন্তু কখনও কখনও, আপনি কম্পিউটার থেকে আইফোনে সঙ্গীত স্থানান্তর করার একটি সরাসরি উপায় চাইতে পারেন। তাহলে আপনি কি ওয়্যারলেসভাবে আইটিউনস ছাড়াই আইফোনে সঙ্গীত স্থানান্তর করতে পারেন? ভাল, তবে উত্তর হ্যাঁ হয়! 4টি উপায় রয়েছে যা আপনাকে লক্ষ্য অর্জনে সহায়তা করতে পারে৷

ওয়্যারলেস ট্রান্সমিশন দুর্দান্ত শোনাচ্ছে, কিন্তু আসলে, ওয়্যারলেস ট্রান্সমিশন অস্থির কারণ এটির জন্য একটি ভাল ইন্টারনেট সংযোগ প্রয়োজন৷ আপনি যদি আইটিউনস ছাড়াই দ্রুত এবং নিরাপদে আইফোনে সঙ্গীত স্থানান্তর করতে চান, তাহলে AOMEI MBackupper নামে একটি iOS ডেটা স্থানান্তর টুল সেরা পছন্দ হতে পারে৷

আইটিউনস ছাড়া ওয়্যারলেসভাবে আইফোনে সঙ্গীত কীভাবে স্থানান্তর করবেন?

ওয়ে 1. ওয়্যারলেসভাবে Mac থেকে iPhone এ সঙ্গীত স্থানান্তর করুন

অ্যাপল পণ্য পরিবারের মধ্যে ডেটা ভাগ করা সহজ। আপনি একই Apple ID দিয়ে ডিভাইসগুলিতে সাইন ইন করতে পারেন এবং তারপর iCloud দ্বারা প্রচুর ডেটা ভাগ করা যেতে পারে তবে এর জন্য নেটওয়ার্ক এবং পর্যাপ্ত iCloud স্টোরেজ প্রয়োজন৷ কিভাবে ইন্টারনেট ছাড়া Mac থেকে iPhone এ সঙ্গীত স্থানান্তর করবেন?

এয়ারড্রপ অ্যাপল পণ্যগুলির একটি অনন্য বৈশিষ্ট্য। এটি ব্লুটুথের মতো কাজ করে তবে এটির চেয়ে অনেক দ্রুত। আপনি 2টি ডিভাইসের মধ্যে রিয়েল-টাইম ডেটা স্থানান্তর করতে এটি ব্যবহার করতে পারেন।

কীভাবে ম্যাক থেকে আইফোনে ওয়্যারলেসভাবে সঙ্গীত স্থানান্তর করবেন:

1. আপনার আইফোনে, আপনাকে আপনার আইফোনটিকে সনাক্তযোগ্য করে তুলতে হবে এবং এটিকে অন্যান্য ডিভাইস থেকে ডেটা গ্রহণ করতে দিতে হবে। iPhone-এর উপরের-বাম কোণ থেকে নিচের দিকে সোয়াইপ করুন , AirDrop এর আইকনে আলতো চাপুন , এবং তারপর সবাই নির্বাচন করুন . ওয়াই-ফাই চালু করুন এবং ব্লুটুথ iPhone এবং Mac-এ .

2. আপনার Mac-এ, আপনি যে সঙ্গীতটি iPhone এ পাঠাতে চান সেটিতে ডান-ক্লিক করুন এবং শেয়ার করুন নির্বাচন করুন> এয়ারড্রপ . আপনার আইফোনের আইকন প্রদর্শিত হওয়ার জন্য অপেক্ষা করা হচ্ছে। এটিতে ক্লিক করুন৷

3. আপনার iPhone এ, গ্রহণ করুন এ আলতো চাপুন৷ ম্যাক থেকে সঙ্গীত পেতে।

আইটিউনস ছাড়া ওয়্যারলেসভাবে আইফোনে সঙ্গীত স্থানান্তর করার 4 টি উপায়

টিপস: আপনি AirDrop ব্যবহার করে আইফোন থেকে আইফোনে গান স্থানান্তর করতে পারেন।

ওয়ে 2. Google ড্রাইভের সাথে ওয়্যারলেসভাবে কম্পিউটার থেকে আইফোনে সঙ্গীত স্থানান্তর করুন

ইন্টারনেট সর্বদা আপনাকে কেবল ছাড়াই ডিভাইসগুলিকে সংযুক্ত করে। গুগল ড্রাইভ একটি জনপ্রিয় ক্লাউড ড্রাইভ। সার্ভারে ডেটা সংরক্ষণ করতে আপনার কাছে সর্বাধিক 15GB বিনামূল্যের সঞ্চয়স্থান থাকতে পারে৷ উইন্ডোজ কম্পিউটারে আপনার আইফোনে শেয়ার করা মিউজিক পেতে আপনার জন্য যথেষ্ট।

আইটিউনস ছাড়া ওয়্যারলেসভাবে কীভাবে আইফোনে সঙ্গীত স্থানান্তর করবেন:

1. আপনার ব্রাউজার খুলুন এবং drive.google.com এ যান . আপনার যদি আগে কোনো অ্যাকাউন্ট না থাকে, তাহলে আপনাকে প্রথমে সাইন আপ করতে হবে।

2. বোতামটি ক্লিক করুন নতুন৷ কম্পিউটার থেকে আপনার সঙ্গীত ফাইল আপলোড করতে।

3. আপনার আইফোনে , অ্যাপ স্টোরে যান, Google ড্রাইভ ডাউনলোড এবং ইনস্টল করুন > আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন> সংগীত ডাউনলোড করুন আপনার আইফোনে।

আইটিউনস ছাড়া ওয়্যারলেসভাবে আইফোনে সঙ্গীত স্থানান্তর করার 4 টি উপায়

ওয়ে 3. আইক্লাউড মিউজিক লাইব্রেরির মাধ্যমে ওয়্যারলেসভাবে কম্পিউটার থেকে আইফোনে সঙ্গীত স্থানান্তর করুন

আইফোনের মধ্যে ফাইল পাঠানো সহজ। AirDrop ছাড়াও, iCloud মিউজিক লাইব্রেরি আপনাকে সহজেই আপনার সমস্ত iOS ডিভাইসে সঙ্গীত শেয়ার করতে দেয় তবে পূর্বশর্ত হল আপনি Apple Music/iTunes Match-এ সদস্যতা নিয়েছেন।

iCloud মিউজিক লাইব্রেরি ব্যবহার করার ধাপ:

1. একই Apple ID দিয়ে সাইন ইন করুন এবং দুটি আইফোনকে ইন্টারনেটে সংযুক্ত করুন৷

2. উভয় আইফোনেই, সেটিংস এ যান৷ সঙ্গীত> সিঙ্ক লাইব্রেরি চালু করুন .

আইটিউনস ছাড়া ওয়্যারলেসভাবে আইফোনে সঙ্গীত স্থানান্তর করার 4 টি উপায়

ওয়ে 4. এভারমিউজিক এর মাধ্যমে ওয়্যারলেসভাবে কম্পিউটার থেকে আইফোনে সঙ্গীত স্থানান্তর করুন

আপনি যদি একবারে অনেকগুলি ফাইল স্থানান্তর করতে চান তবে AirDrop ব্যবহার করে সঙ্গীত স্থানান্তর ব্যর্থ হতে পারে৷ আপনি সর্বদা সফলভাবে বেতার সংযোগ ব্যবহার করে গান স্থানান্তর করতে পারেন তা নিশ্চিত করতে, আপনি এটি করতে পেশাদার সরঞ্জাম ব্যবহার করতে পারেন। এভারমিউজিক আপনাকে ব্যক্তিগত ইন্টারনেট ব্যবহার করে সহজেই গান স্থানান্তর করে।

আইটিউনস ছাড়া ওয়্যারলেসভাবে আইফোনে সঙ্গীত স্থানান্তর করার পদক্ষেপ:

1. আপনার আইফোনে, ডাউনলোড করতে অ্যাপ স্টোরে যান এবং এভারমিউজিক অ্যাপ।

2. Evermusic অ্যাপে, সংযোগ করুন এ আলতো চাপুন> কম্পিউটার> ওয়াই-ফাই ড্রাইভ .

3. একটি ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড লিখুন এবং Wi-Fi ড্রাইভ শুরু করুন এ আলতো চাপুন৷ .

আইটিউনস ছাড়া ওয়্যারলেসভাবে আইফোনে সঙ্গীত স্থানান্তর করার 4 টি উপায়

4. আপনার কম্পিউটারে, একটি ব্রাউজার খুলুন এবং URL লিখুন এভারমিউজিক অ্যাপে।

আইটিউনস ছাড়া ওয়্যারলেসভাবে আইফোনে সঙ্গীত স্থানান্তর করার 4 টি উপায়

5. সরাসরি মিউজিক টানুন এবং ছেড়ে দিন কম্পিউটার থেকে আপনার আইফোনে।

আইফোনে সঙ্গীত স্থানান্তর করার একটি সহজ উপায়

কেন আপনি ওয়্যারলেসভাবে iTunes ছাড়া আইফোনে সঙ্গীত স্থানান্তর করতে চান? হতে পারে আপনি একটি বন্ধুর আইফোনে সঙ্গীত স্থানান্তর করতে চান কিন্তু আইটিউনস ব্যবহারকারীদের শুধুমাত্র একটি কম্পিউটারের সাথে একটি আইফোন যুক্ত করতে দেয়৷ এই ক্ষেত্রে, আপনি AOMEI MBackupper ব্যবহার করে দেখতে পারেন।

এটি উইন্ডোজ পিসিগুলির জন্য একটি iOS ডেটা ব্যাকআপ এবং স্থানান্তর সরঞ্জাম। এটি আপনাকে কম্পিউটার এবং আইফোনের মধ্যে, দুটি আইফোনের মধ্যে সঙ্গীত স্থানান্তর করতে সহায়তা করতে পারে। লক্ষ্য ডিভাইসে কোনো ডেটা মুছে ফেলা হবে না৷

কম্পিউটার থেকে iPhone এ সঙ্গীত স্থানান্তর করার 3টি ধাপ:টুলটি চালান এবং iPhone প্লাগ করুন> প্রয়োজনীয় গান নির্বাচন করুন> ট্রান্সফার এ ক্লিক করুন শুরু করতে।

আইটিউনস ছাড়া ওয়্যারলেসভাবে আইফোনে সঙ্গীত স্থানান্তর করার 4 টি উপায়

সঙ্গীত ছাড়াও, এটি ফটো, ভিডিও, পরিচিতি, বার্তা এবং আরও অনেক কিছু সমর্থন করে। এটি আপনাকে সর্বদা আপনার গুরুত্বপূর্ণ ডেটা সঠিক জায়গায় রাখতে সহায়তা করতে পারে। আরও আবিষ্কার করতে এখনই যান!

উপসংহার

আইটিউনস ছাড়াই ওয়্যারলেসভাবে কীভাবে আইফোনে সংগীত স্থানান্তর করা যায় সে সম্পর্কে এটাই। আপনি কম্পিউটারে iOS ডিভাইস সংযোগ না করে সঙ্গীত স্থানান্তর করতে উপরের পদ্ধতিগুলির মধ্যে একটি বেছে নিতে পারেন৷

আসল বিষয়টি হ'ল ইউএসবি সংযোগের মাধ্যমে স্থানান্তর আরও স্থিতিশীল এবং দ্রুত। আপনি যদি iTunes ব্যবহার করতে না চান, তাহলে আপনি AOMEI MBackupper ব্যবহার করতে পারেন, যা আপনাকে সঙ্গীত স্থানান্তর করতে সাহায্য করার জন্য একটি চমৎকার iPhone ডেটা ট্রান্সফার টুল৷

এই প্যাসেজটি শেয়ার করুন এবং এটি আরও লোকেদের সাহায্য করবে৷


  1. ওয়্যারলেসভাবে আইফোন থেকে পিসিতে ফাইল স্থানান্তর করার 4 টি উপায়

  2. পিসি থেকে আইফোনে ফাইল স্থানান্তর করার 4 টি উপায়

  3. কীভাবে আইফোন থেকে আইটিউনসে সংগীত স্থানান্তর করবেন

  4. আইটিউনস থেকে অ্যান্ড্রয়েডে সঙ্গীত স্থানান্তর করার 5 উপায়