কম্পিউটার

গাড়ি চালানোর সময় কীভাবে বিরক্ত করবেন না

Do Not Disturb ইতিমধ্যেই একটি উজ্জ্বল আইফোন বৈশিষ্ট্য ছিল; ড্রাইভিং করার সময় বিরক্ত করবেন না সম্ভাব্য জীবন রক্ষাকারী। সুবিধার জন্য বিশুদ্ধভাবে বিজ্ঞপ্তিগুলিকে ব্লক করার পরিবর্তে, এটি গাড়ি চালানোর সময় আপনার বিভ্রান্ত হওয়া বন্ধ করার জন্য এটি করে, যখন অপ্রত্যাশিত শব্দ এবং স্ক্রিনগুলি হঠাৎ জ্বলে উঠলে তা বিপজ্জনক হতে পারে৷

যদিও এই বৈশিষ্ট্যটির সমস্যা হল যে এটি নিরাপত্তার দিক থেকে এতটাই ভুল করে যে লোকেরা বিরক্ত হয়ে এটিকে সম্পূর্ণরূপে বন্ধ করে দেয়। এর দুটি স্বয়ংক্রিয় মোডে, আপনি যে গাড়ি চালাচ্ছেন তা নিজের জন্য কাজ করার কথা, কিন্তু লোকেরা প্রায়শই দেখতে পায় যে যখন তারা যাত্রী আসনে বা ট্রেনে থাকে তখন এটি সক্রিয় হয়। তাই এখানে কিভাবে এটি বন্ধ করতে হয়।

এটি ম্যানুয়ালি বন্ধ করুন

যখন iOS মনে করে আপনি ড্রাইভ করছেন এবং বিরক্ত করবেন না, তখন স্ক্রিনে একটি বার্তা পপ আপ হবে যা আপনাকে বলে:"আপনি যখন গাড়ি চালাচ্ছেন তখন আপনি বিজ্ঞপ্তি পাবেন না।" এই বার্তাটি স্থায়ী:আপনার 'ড্রাইভ' চলাকালীন যেকোনো সময় স্ক্রীন চালু করতে Raise to Wake ব্যবহার করলে দেখাবে যে এটি এখনও সেখানে আছে।

বিজ্ঞপ্তিতে আলতো চাপুন, তারপরে আমি ড্রাইভ করছি না আলতো চাপুন। এটি বিরক্ত করবে না বন্ধ করবে।

গাড়ি চালানোর সময় কীভাবে বিরক্ত করবেন না

অ্যাক্টিভেশন সেটিংস পরিবর্তন করুন

যদি আপনাকে বৈশিষ্ট্যটি বন্ধ করে দেওয়া হয় (এবং বিশেষ করে আপনি যদি ভবিষ্যতে iOS-কে বিভ্রান্ত করার দৃশ্যটি পুনরায় প্রয়োগ করতে চান), তাহলে আপনি সক্রিয়করণ সেটিংস পরিবর্তন করতে চাইতে পারেন।

সেটিংস খুলুন এবং বিরক্ত করবেন না> সক্রিয় করুন নির্বাচন করুন। তিনটি বিকল্প রয়েছে, তবে দ্বিতীয়টি (কার ব্লুটুথের সাথে সংযুক্ত হলে) স্পষ্টতই সামঞ্জস্যপূর্ণ যানবাহনগুলির সাথে সীমাবদ্ধ। এটি আপনাকে স্বয়ংক্রিয়ভাবে এবং ম্যানুয়ালি দিয়ে রাখে।

আপনি যদি ম্যানুয়ালি যান তবে, আমরা দৃঢ়ভাবে সুপারিশ করছি যে আপনি যখন গাড়ি চালাচ্ছেন তখন বৈশিষ্ট্যটি চালু করতে ভুলবেন না৷

একটি চূড়ান্ত চিন্তা:ড্রাইভিং করার সময় বিরক্ত করবেন না বন্ধুদের উত্তর পাঠাতে খুব ভাল যাতে তারা জানে যে আপনি এটি চালু করেছেন। কিন্তু স্ট্যান্ডার্ড ডু নট ডিস্টার্ব প্রায়শই একটি রহস্যের বিষয়। কেউ ডোন্ট ডিস্টার্ব ব্যবহার করছে কিনা তা এখানে কীভাবে বলা যায়।


  1. গাড়ি চালানোর সময় কীভাবে বিরক্ত করবেন না বন্ধ করবেন

  2. কিভাবে ফায়ারস্টিক বন্ধ করবেন

  3. কিভাবে আমার আইফোন খুঁজুন বন্ধ করবেন

  4. ড্রাইভিং করার সময় কি বিরক্ত করবেন না