কম্পিউটার

ভবিষ্যদ্বাণীমূলক ইমোজি ব্যবহার করে কীভাবে তাত্ক্ষণিকভাবে আপনার আইফোনে ইমোজিগুলি সন্ধান করবেন

ইমোজির ব্যবহার এতটাই সর্বব্যাপী হয়ে উঠেছে যে প্লেইন টেক্সট পাঠানোকে অনুভূতিহীন, ঠান্ডা বা একেবারে অভদ্র হিসাবে ব্যাখ্যা করা যেতে পারে। অ্যাপল এই প্রয়োজনীয়তা স্বীকার করে এবং আপনার আইফোনে ইমোজিগুলির সাথে শব্দগুলিকে তাত্ক্ষণিকভাবে প্রতিস্থাপন করার অনুমতি দিয়ে আমাদের জীবনকে আরও সহজ করে তুলেছে৷ এমনকি এটি আপনার ব্যবহারের উপর ভিত্তি করে ইমোজির পরামর্শ দেবে।

এখানে ভবিষ্যদ্বাণীমূলক ইমোজিগুলি কী এবং কীভাবে সেগুলি ব্যবহার করতে হয়।

ভবিষ্যদ্বাণীমূলক ইমোজি কি?

ভবিষ্যদ্বাণীমূলক ইমোজিগুলি ভবিষ্যদ্বাণীমূলক পাঠ্য ব্যবহার করে, একটি বৈশিষ্ট্য যা আপনার পূর্ববর্তী কথোপকথন, লেখার শৈলী এবং এমনকি আপনি সম্প্রতি Safari-এ যে সাইটগুলি পরিদর্শন করেছেন তার উপর ভিত্তি করে পরবর্তী শব্দগুলির পূর্বাভাস দেয়। একইভাবে, ভবিষ্যদ্বাণীমূলক পাঠ্য ইমোজিগুলির পূর্বাভাস দেয় যেগুলি আপনি সম্ভবত আপনার কথোপকথনে পরবর্তীতে ব্যবহার করবেন।

বৈশিষ্ট্যটি ব্যবহার করার আগে, আপনি ইমোজি কীবোর্ড অ্যাক্সেস করতে পারেন তা নিশ্চিত করুন। শুধু আপনার iPhone এ একটি অ্যাপে টেক্সট ফিল্ডে আলতো চাপুন, তারপর গ্লোব আলতো চাপুন অথবা ইমোজি নীচে-বাম কোণে বোতাম। আপনি যদি এটি দেখতে না পান তবে ইমোজি কীবোর্ডটি এখনও বার্তাগুলিতে যোগ নাও হতে পারে৷ এটি যোগ করতে:

  1. সেটিংস-এ যান> সাধারণ , তারপর কীবোর্ড আলতো চাপুন .
  2. কীবোর্ড নির্বাচন করুন , তারপর নতুন কীবোর্ড যোগ করুন আলতো চাপুন .
  3. ইমোজি নির্বাচন করুন .

এটি চালু থাকলে, ভবিষ্যদ্বাণীমূলক ফাংশন এখনও অক্ষম হতে পারে। সেটিংস-এ যান৷> সাধারণ> কীবোর্ড , তারপর টগল করুন ভবিষ্যদ্বাণীমূলক চালু।

ভবিষ্যদ্বাণীমূলক ইমোজি ব্যবহার করে কীভাবে তাত্ক্ষণিকভাবে আপনার আইফোনে ইমোজিগুলি সন্ধান করবেন ভবিষ্যদ্বাণীমূলক ইমোজি ব্যবহার করে কীভাবে তাত্ক্ষণিকভাবে আপনার আইফোনে ইমোজিগুলি সন্ধান করবেন ভবিষ্যদ্বাণীমূলক ইমোজি ব্যবহার করে কীভাবে তাত্ক্ষণিকভাবে আপনার আইফোনে ইমোজিগুলি সন্ধান করবেন

এটি হয়ে গেলে, একটি পাঠ্য ক্ষেত্রে ফিরে যান এবং আবার টাইপ করা শুরু করুন। আপনি যখন আপনার বার্তা লিখবেন তখন কীবোর্ডের উপরে ভবিষ্যদ্বাণীমূলক টেক্সট এবং ইমোজিগুলি উপস্থিত হবে৷ আপনার বার্তায় এটি যোগ করতে শুধুমাত্র একটি ইমোজিতে আলতো চাপুন৷

আপনি যদি এখনও কোনো ইমোজি দেখতে না পান, আপনি হয়তো সঠিক শব্দ টাইপ করছেন না। স্মাইলি বা হার্ট ইমোজি দেখানোর জন্য "খুশি" বা "ভালোবাসা" এর মতো কিছু বলার চেষ্টা করুন।

আপনি যদি বৈশিষ্ট্যটি পছন্দ না করেন তবে আপনি গ্লোব স্পর্শ করে ধরে রেখে এটি বন্ধ করতে পারেন অথবা ইমোজি বোতাম, তারপর কীবোর্ড সেটিংস আলতো চাপুন এবং ভবিষ্যদ্বাণীমূলক বন্ধ করুন .

একটি ট্যাপ দিয়ে ইমোজি যোগ করুন

ভবিষ্যদ্বাণীমূলক টেক্সট মেশিন লার্নিং ব্যবহার করে ভবিষ্যদ্বাণী করে যে আপনি পরবর্তীতে কী বলতে চান, এটি নিশ্চিত করে যে আপনি আপনার পছন্দের ইমোজি ঠিক যখন দেখতে চান।

এটি নিজেকে প্রকাশ করতে ইমোজির সমুদ্রের মধ্য দিয়ে স্ক্রোল করার কয়েক সেকেন্ড বাঁচায়। আপনি যদি এমন ব্যক্তি হন যিনি ইমোজি ছাড়া বাঁচতে পারবেন না, এই বৈশিষ্ট্যটি অবশ্যই আপনার ব্যবহার করা উচিত।


  1. কীভাবে আপনার আইফোনের আইপি ঠিকানা খুঁজে পাবেন

  2. আপনার আইফোনে কীভাবে একটি নম্বর ব্লক করবেন

  3. কিভাবে ম্যাকে আপনার আইফোন ব্যাকআপ করবেন

  4. কিভাবে আমার আইফোন খুঁজুন বন্ধ করবেন