কম্পিউটার

আইওএস 15 এ লোড সামগ্রী ত্রুটি কীভাবে ঠিক করবেন

আপনি যদি আপনার iPhone বা iPad এ iOS 15 বা উচ্চতর চালান এবং বিশেষ নিরাপত্তা এবং গোপনীয়তা বৈশিষ্ট্যগুলি ব্যবহার করেন তবে আপনি কখনও কখনও iOS মেল অ্যাপে একটি সামগ্রী লোড ত্রুটি পেতে পারেন৷ এই নিবন্ধটি ব্যাখ্যা করে যে ত্রুটির কারণ কী এবং এটি ঠিক করতে কী করতে হবে৷

কেন আমার আইফোন বলে "ব্যক্তিগতভাবে সামগ্রী লোড করতে অক্ষম?"

Apple iOS 15-এ একটি নিরাপত্তা এবং গোপনীয়তা বৈশিষ্ট্য আত্মপ্রকাশ করেছে যা বিজ্ঞাপনদাতাদের ইমেলের মাধ্যমে আপনাকে ট্র্যাক করা থেকে বিরত রাখার জন্য ডিজাইন করা হয়েছে৷

মেল গোপনীয়তা সুরক্ষা আপনার ডিভাইসের আইপি ঠিকানা গোপন করে। তাহলে বিপণনকারীরা আপনার ভৌত অবস্থান শিখতে পারবে না বা আপনার একটি বিজ্ঞাপন প্রোফাইল তৈরি করতে আপনার ডিভাইসের আইপি ঠিকানাকে আপনার অন্যান্য অনলাইন কার্যকলাপের সাথে সংযুক্ত করতে পারবে না।

মেল গোপনীয়তা সুরক্ষা কিছু ক্ষেত্রে ছবি এবং অন্যান্য ইমেল আইটেম সঠিকভাবে লোড হওয়ার সাথে হস্তক্ষেপ করতে পারে। আপনি যখন মেল গোপনীয়তা সুরক্ষা এবং একটি VPN বা iCloud প্রাইভেট রিলে ব্যবহার করছেন তখন বেশিরভাগ ক্ষেত্রে হস্তক্ষেপ ঘটে। সেই পরিস্থিতিতে, যদি ছবি এবং অন্যান্য বিষয়বস্তু এমনভাবে লোড করা না যায় যা আপনার গোপনীয়তা রক্ষা করে, তাহলে "ব্যক্তিগতভাবে বিষয়বস্তু লোড করতে অক্ষম" ত্রুটি দেখা দেয় এবং বিষয়বস্তু লোড হয় না।

এই গোপনীয়তা বৈশিষ্ট্যগুলি সুরক্ষা এবং গোপনীয়তা বৈশিষ্ট্যগুলির একটি আরও বিস্তৃত সেটের অংশ যা অ্যাপল বছরের পর বছর ধরে বিকাশ করছে। অ্যাপ ট্র্যাকিং ট্রান্সপারেন্সি এবং অ্যাপ প্রাইভেসি রিপোর্টের কিছু বৈশিষ্ট্য আপনি শুনে থাকবেন।

iOS 15 এ লোড কন্টেন্ট ত্রুটি কিভাবে ঠিক করবেন

iOS 15-এ কন্টেন্ট লোডের সমস্যা ঠিক করতে, এই ক্রমে এই ধাপগুলি চেষ্টা করুন।

  1. ত্রুটি বাইপাস করুন এবং সামগ্রী লোড করুন৷ ৷ সবচেয়ে সহজ সমাধান হল কন্টেন্ট লোড করুন ট্যাপ করা ইমেলের উপরের বোতাম, ত্রুটির পাশে। এটি ম্যানুয়ালি ছবি এবং অন্যান্য ইমেল সামগ্রী লোড করে (শুধুমাত্র এই ইমেলের জন্য; আপনি এখনও অন্যান্য ইমেলে লোড সামগ্রী ত্রুটি পেতে পারেন)। আপনি যখন এই বোতামটি আলতো চাপবেন, তখন আপনার আইপি ঠিকানাটি এই ইমেল প্রেরকের কাছ থেকে লুকানো থাকে না, যদিও আপনি যদি একটি VPN ব্যবহার করেন তবে বিষয়বস্তু VPN এর মাধ্যমে লোড হয় এবং সুরক্ষিত করা উচিত৷

  2. মেল গোপনীয়তা সুরক্ষা বন্ধ করুন৷ ৷ সব সময় "ব্যক্তিগতভাবে দূরবর্তী সামগ্রী লোড করতে অক্ষম" ত্রুটি পেতে পছন্দ করেন না? আপনি মেল গোপনীয়তা সুরক্ষা নিষ্ক্রিয় করতে পারেন। শুধু জেনে রাখুন আপনি গোপনীয়তা এবং অ্যান্টি-এড-ট্র্যাকিং বৈশিষ্ট্য হারাবেন। বৈশিষ্ট্যটি নিষ্ক্রিয় করতে, সেটিংস-এ যান৷> মেইল> গোপনীয়তা সুরক্ষা> মেল কার্যকলাপ সুরক্ষিত করুন সরান স্লাইডার অফ/সাদা।

  3. আপনার Wi-Fi নেটওয়ার্কে iCloud প্রাইভেট রিলে সক্ষম করুন৷ ৷ বিষয়বস্তু লোড ত্রুটি কখনও কখনও মেল গোপনীয়তা সুরক্ষা একটি VPN বা iCloud প্রাইভেট রিলেতে সামগ্রী লোড করার সাথে হস্তক্ষেপের কারণে হতে পারে৷ আপনি যদি আইক্লাউড প্রাইভেট রিলে ব্যবহার করেন তবে আপনি যে Wi-Fi নেটওয়ার্ক ব্যবহার করছেন তার জন্য প্রাইভেট রিলে সক্ষম করে ত্রুটিটি সমাধান করতে পারেন৷ এটি করতে, সেটিংস-এ যান৷> ওয়াই-ফাই> i আলতো চাপুন আপনি যে নেটওয়ার্কে সংযুক্ত আছেন তার পাশে> আইপি ঠিকানা ট্র্যাকিং সীমাবদ্ধ করুন সরান স্লাইডার অন/সবুজ। (কিছু iOS 15 সংস্করণে, স্লাইডারটিকে iCloud প্রাইভেট রিলে লেবেল করা হয়েছে ।

  4. আপনার ফায়ারওয়াল বা VPN অ্যাপে iOS মেলকে হোয়াইটলিস্ট করুন৷ ৷ যেহেতু একটি VPN এর মতো নিরাপত্তা সফ্টওয়্যার এই সমস্যার কারণ হতে পারে, তাই আপনি আপনার VPN কনফিগারেশন সামঞ্জস্য করতে চাইতে পারেন যাতে মেইলে হস্তক্ষেপ না হয়। বিভিন্ন সিকিউরিটি অ্যাপ্লিকেশান এটিকে ভিন্নভাবে পরিচালনা করে, কিন্তু অনেকগুলি অ্যাপগুলিকে একটি "শ্বেত তালিকা"-তে যোগ করতে সমর্থন করে যা তাদের স্বাভাবিকভাবে কাজ করতে দেয়। সমস্যা সমাধানের জন্য আপনার VPN-এর নিরাপদ তালিকায় iPhone-এর অন্তর্নির্মিত মেল অ্যাপ যোগ করার চেষ্টা করুন।

  5. আপনার ফায়ারওয়াল বা VPN সফ্টওয়্যার নিষ্ক্রিয় করুন৷ ৷ যদি নিরাপদ তালিকা মেল কাজ না করে (অথবা যদি আপনার VPN এটি সমর্থন না করে), তাহলে ত্রুটিটি ঘটতে বাধা দিতে আপনাকে সেই সফ্টওয়্যারটিকে নিষ্ক্রিয় করতে হতে পারে৷ যেহেতু নিরাপত্তা সফ্টওয়্যার নিষ্ক্রিয় করা আপনার ডিভাইসকে অরক্ষিত রাখে, এটি একটি দুর্দান্ত ট্রেড-অফ নয়৷ তারপরও, আপনি যদি এই কঠোর পদক্ষেপ নিতে চান, তাহলে আপনি কোন অ্যাপ ব্যবহার করছেন তার উপর নির্ভর করে সফ্টওয়্যার নিষ্ক্রিয় করা একটি ভিন্ন প্রক্রিয়া৷

  6. iOS আপডেট করুন। আপনি যদি এই সমস্ত কিছু চেষ্টা করে থাকেন এবং আপনি এখনও বিষয়বস্তু লোড ত্রুটি পেয়ে থাকেন, তাহলে মেইলে সঠিকভাবে সামগ্রী লোড হতে বাধা দিতে একটি বাগ থাকতে পারে৷ সেক্ষেত্রে, আপনার সেরা বাজি হল এমন একটি iOS আপডেট ইনস্টল করা যাতে বাগটির সমাধান রয়েছে। সেটিংস-এ যান৷> সাধারণ> সফ্টওয়্যার আপডেট কোন আপডেট আছে কিনা তা দেখতে এবং যদি থাকে তাহলে ইন্সটল করুন।

  7. সহায়তার জন্য অ্যাপলের সাথে যোগাযোগ করুন। আপনি কি সবকিছু চেষ্টা করেছেন এবং এখনও ত্রুটিটি ঠিক করতে পারবেন না? তারপরে বিশেষজ্ঞদের আনার সময় এসেছে:অ্যাপল। সহায়তার জন্য Apple এর সাথে অনলাইনে যোগাযোগ করুন বা ব্যক্তিগতভাবে সাহায্যের জন্য আপনার নিকটতম Apple স্টোরে একটি অ্যাপয়েন্টমেন্ট করুন৷

FAQ
  • আমি কীভাবে একটি আইফোনে আমার ইমেল পাসওয়ার্ড আপডেট করব?

    আপনার ইমেল পাসওয়ার্ড আপডেট করতে, সেটিংস-এ যান> পাসওয়ার্ড এবং অ্যাকাউন্ট . অ্যাকাউন্টে বিভাগে, যে ইমেল অ্যাকাউন্টের পাসওয়ার্ড আপনি পরিবর্তন করতে চান সেটি খুঁজুন এবং ইনকামিং এবং আউটগোয়িং উভয় মেইল ​​সার্ভারে পাসওয়ার্ড আপডেট করুন।

  • আমি কিভাবে একটি iPhone এ একটি ইমেল অ্যাকাউন্ট মুছে ফেলব?

    একটি iPhone এ একটি ইমেল অ্যাকাউন্ট মুছতে, সেটিংস এ যান৷> মেইল> অ্যাকাউন্ট , আপনি যে ইমেল অ্যাকাউন্টটি সরাতে চান তা চয়ন করুন এবং তারপরে অ্যাকাউন্ট মুছুন নির্বাচন করুন৷ . অ্যাকাউন্ট মুছুন আলতো চাপুন৷ আবার নিশ্চিত করতে।

  • আমি কিভাবে আমার iPhone এ Outlook ইমেল যোগ করব?

    একটি আইফোনে মেল সহ আউটলুক ইমেল অ্যাক্সেস করতে, আপনি আপনার আইফোনে আরেকটি ইমেল অ্যাকাউন্ট যোগ করবেন। সেটিংস-এ যান৷> মেইল> অ্যাকাউন্ট> অ্যাকাউন্ট যোগ করুন . আউটলুক বেছে নিন , আপনার Outlook ইমেল ঠিকানা লিখুন, এবং প্রম্পটগুলি অনুসরণ করুন।


  1. রোকুতে কীভাবে "সুরক্ষিত সামগ্রী লাইসেন্স ত্রুটি" ঠিক করবেন?

  2. অ্যাপ্লিকেশন লোড ত্রুটি 5:0000065434 কিভাবে ঠিক করবেন

  3. স্ন্যাপচ্যাট ত্রুটি লোড করার জন্য ট্যাপ কীভাবে ঠিক করবেন

  4. আইফোন ত্রুটি 4013 কিভাবে ঠিক করবেন