কম্পিউটার

আইফোনে সাবস্ক্রিপশনগুলি কীভাবে দেখতে হয়

কি জানতে হবে

  • আপনার সদস্যতা খুঁজতে সেটিংস এ যান> আপনার প্রোফাইল আইকনে আলতো চাপুন> সাবস্ক্রিপশন .
  • সাবস্ক্রিপশন খোঁজার একটি বিকল্প উপায় হল সেটিংস এ যাওয়া> আপনার প্রোফাইল> মিডিয়া এবং ক্রয়> অ্যাকাউন্ট দেখুন> সাবস্ক্রিপশন .
  • আপনি সাবস্ক্রিপশন পৃষ্ঠায় আপনার সদস্যতা পুনর্নবীকরণ, সেটিংস সামঞ্জস্য বা একটি সদস্যতা বাতিল হলে দেখতে পারেন৷

এই নিবন্ধটি সেটিংস অ্যাপ ব্যবহার করে আপনার iPhone এ সদস্যতা খোঁজার এবং পরিচালনা করার জন্য নির্দেশাবলী প্রদান করে৷

আপনি কীভাবে আইফোনে সাবস্ক্রিপশন দেখবেন?

আপনি যদি আপনার iPhone ব্যবহার করে কোনো অ্যাপ, গেম বা এমনকি কোনো প্রকাশনা বা অন্য কিছুতে সদস্যতা নিয়ে থাকেন, তাহলে আপনার সাবস্ক্রিপশনের তথ্য কোথায় দেখতে হবে তা জানতে হবে। iPhone-এ আপনার যে তথ্য জানা দরকার তা পেতে এটি মাত্র কয়েকটি ট্যাপ করে।

  1. আপনার সেটিংস খুলুন অ্যাপ।

  2. সেটিংস-এর উপরে আপনার প্রোফাইল আইকনে আলতো চাপুন পৃষ্ঠা।

  3. সদস্যতা নির্বাচন করুন .

    একই তথ্যের একটি বিকল্প রুট হল সেটিংস এ যাওয়া> আপনার প্রোফাইল> মিডিয়া এবং ক্রয়> অ্যাকাউন্ট দেখুন> সাবস্ক্রিপশন .

  4. আপনার সদস্যতা এর জন্য এটি কয়েক সেকেন্ড সময় নিতে পারে৷ প্রদর্শিত পৃষ্ঠা। এটি হয়ে গেলে, আপনার সক্রিয় (এবং মেয়াদোত্তীর্ণ) সাবস্ক্রিপশনগুলি খুঁজে পেতে আপনাকে সেটিংস বিকল্পগুলির অতীতে স্ক্রোল করতে হতে পারে৷

    আইফোনে সাবস্ক্রিপশনগুলি কীভাবে দেখতে হয়

সাবস্ক্রিপশন পৃষ্ঠায়, কিছু বিকল্প আছে যা আপনার সহায়ক মনে হতে পারে:

  • নতুন সদস্যতা শেয়ার করুন৷ :এটি আপনাকে স্বয়ংক্রিয়ভাবে আপনার Apple পরিবারের অন্যান্য সদস্যদের সাথে যেকোনো নতুন সদস্যতা শেয়ার করতে দেয়।
  • নবায়ন রসিদ :এই বিকল্পটি চালু করে নিশ্চিত করুন যে প্রতিবার সদস্যতা স্বয়ংক্রিয়ভাবে পুনর্নবীকরণ হলে আপনি একটি ইমেল রসিদ পাবেন৷

আপনি যদি প্রতিবার আপনার সদস্যতা পুনর্নবীকরণের সময় একটি নতুন ইমেল পেতে না চান তবে আপনি সবসময় সেটিংস এ গিয়ে আপনার রসিদগুলি দেখতে পারেন।> আপনার প্রোফাইল> মিডিয়া এবং ক্রয়> অ্যাকাউন্ট দেখুন> ক্রয়ের ইতিহাস .

আপনি মাসিক এবং বার্ষিক সাবস্ক্রিপশনের জন্য অর্থপ্রদানের বিকল্প সরবরাহ করে এমন একটি পৃষ্ঠা খুলতে প্রতিটি সদস্যতার জন্য আইকনে আলতো চাপতে পারেন। এটি সদস্যতা সম্পর্কে আপনার জানার প্রয়োজন হতে পারে এমন কোনো অতিরিক্ত তথ্যও দেয়, যার মধ্যে আপনার পরিবারের সাথে সদস্যতা ভাগ করে নেওয়ার জন্য একটি টগল সহ আপনি যদি পরিবারের সাথে সমস্ত সদস্যতা ভাগ করার পরিবর্তে একটি অ্যাপ-বাই-অ্যাপ ভিত্তিতে এটি করতে চান।

আপনি যে সদস্যতা বাতিল করেছেন বা মেয়াদ শেষ হতে দিয়েছেন তার একটি তালিকাও রয়েছে, তাই যদি এমন কিছু থাকে যাতে আপনি পুনরায় সদস্যতা নিতে চান তবে এটি খুঁজে পাওয়া সহজ।

আপনি কীভাবে আইফোনে সাবস্ক্রিপশন বাতিল করবেন?

আইফোনে একটি সাবস্ক্রিপশন বাতিল করতে, আপনি উপরে বর্ণিত অবস্থানে যাবেন, তারপর আপনি যে সাবস্ক্রিপশনটি বাতিল করতে চান সেটি নির্বাচন করুন৷ আপনি উপরে উল্লিখিত অন্যান্য তথ্য সহ সেখানে বাতিলকরণ বিকল্পটি পাবেন।

কিভাবে iPhoneFAQ-এ পুরানো বিজ্ঞপ্তি দেখতে হয়
  • আমি কিভাবে একটি iPhone এ একটি অ্যাপের জন্য মাসিক সদস্যতা বন্ধ করব?

    একটি মাসিক সাবস্ক্রিপশন বন্ধ করতে, অ্যাপটিকে পুনর্নবীকরণ করা বন্ধ করতে আপনি আপনার আইফোনে স্বয়ংক্রিয় পুনর্নবীকরণ বন্ধ করতে পারেন। সেটিংস খুলুন , আপনার নাম আলতো চাপুন , এবং তারপরে মিডিয়া এবং ক্রয় আলতো চাপুন . অ্যাকাউন্ট দেখুন আলতো চাপুন> সাবস্ক্রিপশন . সাবস্ক্রিপশনে আলতো চাপুন এবং তারপরে টগল বন্ধ করুন অটো-রিনিউয়াল .

  • আমি কিভাবে আমার iPhone এ Apple Music সাবস্ক্রিপশন বাতিল করব?

    একটি Apple সঙ্গীত সদস্যতা বাতিল করতে, সেটিংস লঞ্চ করুন৷ এবং আপনার নাম-এ যান> সাবস্ক্রিপশন . সঙ্গীত আলতো চাপুন> সাবস্ক্রিপশন বাতিল করুন . আপনি Apple Music অনলাইনে গিয়ে আপনার অ্যাকাউন্ট আইকন নির্বাচন করে আপনার সঙ্গীত সদস্যতা বাতিল করতে পারেন> সেটিংস> সাবস্ক্রিপশন> পরিচালনা করুন> সাবস্ক্রিপশন বাতিল করুন .

  • আমি কিভাবে আমার iPhone এ Hulu সদস্যতা বাতিল করব?

    আপনি Hulu এর মাধ্যমে বিল করা হলে, Hulu একটি ওয়েব ব্রাউজারে আপনার Hulu অ্যাকাউন্টে লগ ইন করে বাতিল করার সুপারিশ করে। তারপর, আপনার সদস্যতা এর অধীনে , বাতিল করুন নির্বাচন করুন . বাতিলকরণ প্রক্রিয়া সম্পূর্ণ করতে প্রম্পট অনুসরণ করুন। যাইহোক, যদি আপনাকে Apple এর মাধ্যমে বিল করা হয়, তাহলে আপনি Hulu সাবস্ক্রিপশন বাতিল করবেন ঠিক যেমন আপনি আপনার iOS ডিভাইসে অন্য যেকোনো সাবস্ক্রিপশন করবেন:সেটিংসে যান> আপনার নাম> সাবস্ক্রিপশন , Hulu নির্বাচন করুন , এবং তারপরে সাবস্ক্রিপশন বাতিল করুন আলতো চাপুন .


  1. অ্যান্ড্রয়েডে আইফোন ইমোজিস কীভাবে দেখবেন

  2. আইফোন বা আইপ্যাডে চলমান প্রক্রিয়াগুলির একটি তালিকা কীভাবে দেখতে হয়

  3. কিভাবে আপনার iDevice এ আপনার iOS সাবস্ক্রিপশনগুলি দেখতে ও বাতিল করবেন

  4. আইফোনে অ্যাপ সাবস্ক্রিপশন কীভাবে বাতিল করবেন?