কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি ইমেল অ্যাপ

অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি ইমেল অ্যাপ

যদিও সেখানে প্রতিটি জনপ্রিয় ইমেল প্রদানকারীর জন্য একটি অফিসিয়াল অ্যাপ রয়েছে, সেখানে অন্যান্য থার্ড-পার্টি ইমেল অ্যাপগুলির একটি গুচ্ছ রয়েছে যা লোকেদের ইমেল এবং সমস্ত ধরণের ইমেল কাজ একই বা আরও ভাল উপায়ে করতে সহায়তা করে। এই অ্যাপগুলির লক্ষ্য ব্যবহারকারীদের সর্বোত্তম ইমেল অভিজ্ঞতা প্রদান করা যা তারা কখনও পেতে পারে; কখনও কখনও এই অ্যাপ্লিকেশানগুলি আপনার ডিফল্ট অ্যাপ যা করতে পারে তার থেকে অনেক ভাল বৈশিষ্ট্য প্রদান করে৷ তাই আপনি যদি ইমেল করার একটি নতুন উপায় চেষ্টা করতে চান বা আপনার বিরক্তিকর ইমেল অ্যাপ পরিবর্তন করতে চান, তাহলে এখানে আপনার জন্য পাঁচটি সেরা বিকল্প রয়েছে৷

1. ব্লু মেইল

অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি ইমেল অ্যাপ

ব্লু মেইল ​​অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য সেরা ইমেল ক্লায়েন্টগুলির মধ্যে একটি। এর সুন্দর ইন্টারফেস ব্যতীত এর অন্যতম সেরা বৈশিষ্ট্য হল বিভিন্ন ইমেল পরিষেবা প্রদানকারীর থেকে আপনার ইমেলগুলিকে একীভূত করার ক্ষমতা। এটি Gmail, Yahoo!, Outlook, এবং সমস্ত প্রধান ইমেল প্রদানকারীকে সমর্থন করে। অন্যান্য দরকারী বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে সময়ের উপর নির্ভর করে স্মার্ট থিম স্যুইচিং, সমৃদ্ধ পাঠ্য স্বাক্ষর, কনফিগারযোগ্য মেনু, অফলাইন ব্যবহার, ইত্যাদি৷ সত্যিই, এই অ্যাপটিতে অনেক কিছু অন্বেষণ করার আছে৷ আপনি অবশ্যই এটি একটি চেষ্টা করা উচিত.

আপনি গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

2. CloudMagic ইমেল

অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি ইমেল অ্যাপ

ক্লাউডম্যাজিক ইমেল আইফোন, আইপ্যাড এবং অ্যান্ড্রয়েডের জন্য একটি পুরস্কার বিজয়ী ইমেল অ্যাপ বলে দাবি করে। এটি সমস্ত প্রধান ইমেল পরিষেবাগুলির সাথে কাজ করে এবং আপনি মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে আপনার অ্যাকাউন্ট সংযুক্ত করতে পারেন৷ সরলতার উপর ফোকাস করা হয়েছে, এবং আপনি যখন ইনবক্স খুলবেন তখন এটি সর্বোত্তমভাবে প্রতিফলিত হয়। যখন একটি নতুন ইমেল আসে, এটি আপনাকে পুশ বিজ্ঞপ্তি ব্যবহার করে সতর্ক করে। এতে ইউনিফাইড ইনবক্স, ড্রপবক্স এবং আইক্লাউড থেকে ফাইল অ্যাটাচমেন্ট, পাসকোড লক ইত্যাদির জন্য সমর্থন রয়েছে।

অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাবে।

3. ডাকবাক্স

অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি ইমেল অ্যাপ

মেইলবক্স তাদের জন্য যারা সম্পূর্ণ নতুন ইনবক্স খুঁজছেন। প্রচুর বৈশিষ্ট্য সহ, অ্যাপটি আপনার ইমেলগুলিকে আরও ভাল উপায়ে পরিচালনা করতে সহায়তা করার জন্য একটি দুর্দান্ত সহচর ছাড়া কিছুই নয়৷ আপনি আপনার ইমেলগুলি সংরক্ষণাগারে সোয়াইপ করতে পারেন বা সেগুলিকে পড়া চিহ্নিত করতে পারেন, গুরুত্বপূর্ণ জিনিসগুলি খুঁজে পেতে আপনার কথোপকথনগুলি স্ক্যান করতে পারেন এবং আরও অনেক কিছু করতে পারেন৷ এমনকি আপনি অ্যাপটিকে বলতে পারেন কখন আপনাকে নতুন ইমেল দেখাতে হবে যাতে আপনি সেই সময়ে উত্তর পাঠাতে প্রস্তুত থাকেন।

অ্যাপটি গুগল প্লে স্টোরে বিনামূল্যে ডাউনলোডের জন্য উপলব্ধ৷

4. অ্যাকোয়া মেল

অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি ইমেল অ্যাপ

আপনি কি সেই পুরানো অ্যান্ড্রয়েড হ্যান্ডসেটগুলির মধ্যে একটির মালিক হন যা আর নতুন সফ্টওয়্যার আপডেট পায় না? ঠিক আছে, অ্যাকোয়া মেল সেই ডিভাইসগুলিতেও কাজ করে। আপনার শুধু অ্যান্ড্রয়েড 2.1 বা তার উপরে চলমান থাকতে হবে এবং আপনি যেতে পারবেন। অ্যাপটি আপনার বিদ্যমান ইমেল অ্যাকাউন্টগুলির সাথে ব্যবহার করার জন্য প্রধান ইমেল প্রোটোকলগুলিকে সমর্থন করে এবং আপনার ইমেল করার অভিজ্ঞতা উন্নত করতে বৈশিষ্ট্যগুলি প্রদান করে৷ এটি সোয়াইপিং, রিচ-টেক্সট ফরম্যাটিং, উইজেট এবং অন্যান্য অ্যাপের সাথে ইন্টিগ্রেশন সমর্থন করে।

সব মিলিয়ে, Aqua Mail ব্যবহার করে দেখার জন্য একটি চমৎকার অ্যাপ। এবং, এটা বিনামূল্যে।

5. K-9 মেল

অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি ইমেল অ্যাপ

K-9 মেল হল একটি সম্প্রদায়-চালিত ওপেন সোর্স ইমেল অ্যাপ অ্যান্ড্রয়েডের জন্য যেটি অন্য যেকোন দুর্দান্ত ইমেল অ্যাপের মতোই দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি প্যাক করে৷ যদিও আপনি সবকিছু এত অভিনব নাও পেতে পারেন, তবে যারা সরলতা পছন্দ করেন এবং কয়েক ডজন বৈশিষ্ট্য খোঁজেন না তাদের জন্য এটি দুর্দান্ত। অ্যাপটি কেবল ইমেল করার জন্য, অন্য সব কিছুকে একপাশে রেখে।

আপনি Google Play store থেকে এটি বিনামূল্যে ডাউনলোড করতে পারেন৷

উপসংহার

আপনি আপনার বর্তমান ইমেল অ্যাপ্লিকেশান থেকে অসুস্থ বা আপনি এখনও আপনার ইমেল সঙ্গীকে খুঁজে পাননি, এই অ্যাপ্লিকেশানগুলি আপনার জন্য একটি সম্পূর্ণ নতুন ইমেল করার চেষ্টা করার এবং অভিজ্ঞতা করার জন্য রয়েছে যা আপনি আগে কখনও পাননি৷ তাদের সব পরীক্ষা করে দেখুন এবং নিচের মন্তব্য বিভাগে আপনি কোনটি রাখতে যাচ্ছেন তা আমাদের জানান!


  1. অ্যান্ড্রয়েডের জন্য 8টি সেরা বিনামূল্যের ক্যালেন্ডার অ্যাপ

  2. অ্যান্ড্রয়েডের জন্য 9টি সেরা আবহাওয়ার অ্যাপ

  3. Android TV-এর জন্য Android 11-এর সেরা 10টি বৈশিষ্ট্য

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা লেখার 7টি অ্যাপ