কম্পিউটার

আপনি এখন মোবাইলে লেমিংস খেলতে পারবেন

Lemmings মনে রাখার মতো বয়সী যে কেউ এটি এখন আপনার স্মার্টফোনে খেলার জন্য উপলব্ধ জেনে আনন্দিত হবেন। দুর্ভাগ্যবশত, নস্টালজিক গেমারদের থেকে অর্থ বের করার জন্য ডিজাইন করা অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার দ্বারা ক্লাসিক পাজল গেমটি কিছুটা নষ্ট হয়ে গেছে।

লেমিংস 1990-এর দশকে অ্যামিগা-তে ব্যাপকভাবে হিট হয়েছিল এবং অগণিত অন্যান্য প্ল্যাটফর্মে পোর্ট করা হয়েছিল। এর পর থেকে এটি PSP এবং PS3 সহ Sony কনসোলের জন্য পুনরায় তৈরি করা হয়েছে। এবং এখন Android এবং iOS এর জন্য একটি নতুন মোবাইল-বান্ধব সংস্করণ প্রকাশ করা হয়েছে৷

লেমিংস মোবাইলে একটি বাড়ি খুঁজুন

প্লেস্টেশন ব্লগে, ডেভেলপার স্যাড পপির সেরকান হাসান লেমিংসের পিছনে চিন্তাভাবনা ব্যাখ্যা করেছেন। লেমিংস মহাবিশ্বে একটি নতুন বাড়ির সন্ধানে বেরিয়েছে, কিন্তু সর্বদা বিপদের সাথে প্রতিকূল গ্রহগুলিতে স্থায়ী হয়৷

আপনি এখানেই আসবেন, কারণ লেমিংসকে নিরাপত্তার জন্য গাইড করা আপনার কাজ। আসল গেমের মতো, আপনি তাদের কী করতে হবে এবং কোথায় যেতে হবে তা নির্দেশ দিয়ে এটি করেন। এই ক্ষেত্রে এর অর্থ হল তাদের "খনন করা, আরোহণ করা, নির্মাণ করা, ব্লক করা এবং স্তরের মধ্য দিয়ে পড়া"।

স্মার্টফোন এবং ট্যাবলেট মাথায় রেখে সবকিছুই ডিজাইন করা হয়েছে। তাই লেমিংস পোর্ট্রেট মোডে চালানো যেতে পারে, যার ফলে আপনি আপনার ডিভাইসটি এক হাতে ধরে রাখতে পারেন এবং অন্য হাতে স্ক্রীন স্পর্শ করতে পারেন। আসলটির বিপরীতে আপনাকে ক্যামেরা নিয়ন্ত্রণ করার বিষয়ে চিন্তা করতে হবে না।

অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার দ্বারা নষ্ট

Lemmings-এর মোবাইল সংস্করণটি বিনামূল্যে-টু-প্লে, কিন্তু আপনি অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা ব্যবহার না করা পর্যন্ত বেশ সীমিত। মূলত আপনি ব্যয় করার জন্য একটি নির্দিষ্ট পরিমাণ "শক্তি" পান, এবং এটি চলে গেলে আপনাকে হয় ঘন্টার জন্য অপেক্ষা করতে হবে বা আরও আনলক করার জন্য প্রকৃত অর্থ প্রদান করতে হবে।

এটি সস্তা নয়, $7 দিয়ে আপনাকে দুই ঘন্টার জন্য সীমাহীন শক্তি কিনবে৷ কোন ইন-অ্যাপ কেনাকাটা ছাড়াই দুর্দান্ত মোবাইল গেম রয়েছে তা দেখে এটি ব্যয়বহুল। বিশেষ করে যখন আপনি এখনও বিজ্ঞাপন দেখতে পান। Lemmings একটি শালীন খেলা যে কোনো মূল্যে অর্থোপার্জনের প্রয়োজনে নষ্ট হয়ে যায়।


  1. সেরা গেম আপনি এই মুহূর্তে Android এর জন্য Chrome এ খেলতে পারেন৷

  2. 7টি সেরা মেটাভার্স গেম আপনি এখনই খেলতে পারেন৷

  3. PUBG মোবাইলের সেরা বিকল্প:সেরা 11টি অনুরূপ ব্যাটল রয়্যাল গেম আপনি এখন খেলতে পারেন

  4. এখন আপনি যেকোনো পিসিতে PUBG খেলতে পারবেন, PUBG Lite ডাউনলোড করুন!