কম্পিউটার

[সমাধান] উইন্ডোজ 10 লগইন স্ক্রীন এখনও প্রয়োজন পাসওয়ার্ড সরানোর পরেও প্রদর্শিত হয়

সমস্যা 1:সুবিধাজনক অ্যাক্সেসের জন্য আমি আমার কম্পিউটারে লগইন স্ক্রীন অক্ষম করি, কিন্তু উইন্ডোজ ব্যবহারকারীদের অ্যাকাউন্টটি স্বাগত স্ক্রিনে দুবার প্রদর্শিত হয়। কিভাবে আমি সম্পূর্ণরূপে Windows 10 লগইন পাসওয়ার্ড মুছে ফেলতে পারি???

সমস্যা 2:আমার ব্যবহারকারীর অ্যাকাউন্ট ওয়েলকাম স্ক্রিনে দুবার প্রদর্শিত হয় এবং যখন আমি গেস্ট অ্যাকাউন্ট চালু করি, তখন এটিও দুবার প্রদর্শিত হয়। কিন্তু আমি আগে পাসওয়ার্ড মুছে ফেলেছি। কিভাবে আমি সফলভাবে Windows 10 লগইন স্ক্রীন মুছে ফেলতে পারি?

আপনি "স্টার্ট" বোতাম থেকে কন্ট্রোল প্যানেলের মাধ্যমে অথবা সিস্টেমের রেজিস্ট্রিতে মান পরিবর্তন করে এবং লগ অন টাইপের মান পরিবর্তন করে উইন্ডোজ ওয়েলকাম স্ক্রীন সক্রিয়/অক্ষম করতে পারেন। যাইহোক, আপনি উপরের ব্যবহারকারীদের হিসাবে জর্জরিত হতে পারেন - পাসওয়ার্ড অপসারণের পরেও উইন্ডোজ লগইন স্ক্রীন উপস্থিত হয়। কিভাবে উইন্ডোজ লগইন স্ক্রীন সম্পূর্ণরূপে বন্ধ করতে হয় তা জানতে পড়তে থাকুন।

সমাধান:উইন্ডোজ 10 লগইন স্ক্রিন এড়িয়ে যাওয়ার জন্য কীভাবে উইন্ডোজ 10-এ লগইন স্ক্রীন নিষ্ক্রিয় করবেন

উইন্ডোজ পাসওয়ার্ড রিকভারি ব্যবহারকারীদের লগইন পাসওয়ার্ড অপসারণ করতে এবং লগইন স্ক্রিন বা পাসওয়ার্ড সীমাবদ্ধতা ছাড়াই কম্পিউটারে অ্যাক্সেস পুনরুদ্ধার করতে দেয়। উইজার্ড সহ যেকোনো অ্যাক্সেসযোগ্য কম্পিউটারে প্রোগ্রামটি ডাউনলোড এবং ইনস্টল করতে নীচের ডাউনলোড বোতামে ক্লিক করুন। তারপর নিচের মত Windows 10 লগইন স্ক্রীন পাসওয়ার্ড হ্যাক করুন।

1. প্রোগ্রামটি চালান এবং কম্পিউটারে একটি ফাঁকা CD/DVD/USB সংযোগ করুন৷ দয়া করে নিশ্চিত করুন যে CD/DVD/USB কিছু সঞ্চয় করে না কারণ বার্ন প্রক্রিয়া এটির ডেটা মুছে ফেলবে৷

2. ব্রাউজ করুন ক্লিক করুন৷ এবং ইন্টারফেস থেকে আপনার সিডি/ডিভিডি বা ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ বেছে নিন। সবশেষে, পাসওয়ার্ড রিসেট ডিস্ক তৈরি করতে বার্ন ক্লিক করুন। এর পরে, কম্পিউটার থেকে CD/DVD/USB আনপ্লাগ করুন এবং এটি আপনার সুরক্ষিত কম্পিউটারে প্রবেশ করান এবং এটি পুনরায় চালু করুন৷

[সমাধান] উইন্ডোজ 10 লগইন স্ক্রীন এখনও প্রয়োজন পাসওয়ার্ড সরানোর পরেও প্রদর্শিত হয়

3. সমালোচনামূলকভাবে, বুট মেনুতে সিলেক্ট সিডি/ডিভিডি/ইউএসবি ডিস্ক সেট করতে আপনাকে ক্রমাগত F12 টিপতে হবে। তারপর প্রোগ্রামের ইন্টারফেসে প্রবেশ করতে এন্টার টিপুন। যদি আপনার কম্পিউটারটি BIOS সেটিংসের পরিবর্তে UEFI সেটিংসের সাথে প্রি-ইনস্টল করা থাকে, তাহলে অনুগ্রহ করে প্রথমে UEFI নিষ্ক্রিয় করার জন্য রেফারেন্সের জন্য Windows পাসওয়ার্ড কী গাইড নিন।

[সমাধান] উইন্ডোজ 10 লগইন স্ক্রীন এখনও প্রয়োজন পাসওয়ার্ড সরানোর পরেও প্রদর্শিত হয়

4. যখন আপনি সফলভাবে প্রোগ্রামে প্রবেশ করেন, তখন প্রধান ইন্টারফেসে প্রবেশ করতে Next এ ক্লিক করুন। আপনি যে ব্যবহারকারীদের অ্যাকাউন্টটি সরাতে চান সেটি নির্বাচন করুন এবং "উইন্ডোজ পাসওয়ার্ড সরান" এ ক্লিক করুন। তারপর পাসওয়ার্ড অপসারণ শেষ করতে Next এ ক্লিক করুন। এখন আপনি Windows 10 লগইন স্ক্রীন থেকে মুক্তি পেতে সফল হয়েছেন৷

[সমাধান] উইন্ডোজ 10 লগইন স্ক্রীন এখনও প্রয়োজন পাসওয়ার্ড সরানোর পরেও প্রদর্শিত হয়

Windows Password Key-এর সাহায্যে, পাসওয়ার্ড অপসারণের পর পুনরায় প্রদর্শিত Windows 10 লগইন স্ক্রীন এড়িয়ে যাওয়া সহজ হবে; উপরন্তু, এটি আপনাকে অ্যাডমিন পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে দেয়; Windows 8/8.1/7/XP সহ Samsung/Sony/Dell/HP/Lenovo/Toshiba-তে স্থানীয় পাসওয়ার্ড। এই নিবন্ধটি বা Windows পাসওয়ার্ড পুনরুদ্ধার সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে মন্তব্য বিভাগে এটি ছেড়ে দিন।


  1. [সমস্যার সমাধান] লগইন স্ক্রীন উইন্ডোজ 7 এ পাসওয়ার্ড টাইপ করতে অক্ষম

  2. কিভাবে উইন্ডোজ 7 লগইন স্ক্রীন এড়িয়ে যাবেন

  3. কিভাবে পাসওয়ার্ড ছাড়া উইন্ডোজ 10 লগইন করবেন

  4. লগইন 2022 এর পরে যদি উইন্ডোজ 10 ওয়েলকাম স্ক্রিনে আটকে থাকে তবে কীভাবে ঠিক করবেন