কম্পিউটার

আপনি এখন Windows 10 এ Netflix সামগ্রী ডাউনলোড করতে পারেন

2016 সালের নভেম্বরে, Netflix অফলাইনে দেখার জন্য সামগ্রী ডাউনলোড করার বিকল্প চালু করেছিল। তাই Netflix দেখার জন্য আপনার আর ইন্টারনেট সংযোগের প্রয়োজন নেই। দুর্ভাগ্যবশত, এটি শুধুমাত্র Android এবং iOS-এ উপলব্ধ ছিল। যাইহোক, পাঁচ মাস পর এবং Netflix Windows 10-এও বিকল্প যোগ করছে।

Netflix বিশ্বের সেরা স্ট্রিমিং পরিষেবাগুলির মধ্যে একটি। এটি দুর্দান্ত সামগ্রীতে পূর্ণ (Netflix Originals সহ) এবং অর্থের জন্য দুর্দান্ত মূল্য দেয়। অফলাইনে দেখার জন্য সামগ্রী ডাউনলোড করার বিকল্প হল কেকের উপর আইসিং, এবং Windows 10 ব্যবহারকারীরা এখন পার্টিতে যোগ দিতে পারেন৷

Netflix অফলাইনে দেখুন

উইন্ডোজ সেন্ট্রাল দ্বারা প্রথম দেখা গেছে, Netflix তার Windows 10 অ্যাপে অফলাইন ভিউ যোগ করেছে। সুবিধা নেওয়ার জন্য আপনাকে যা করতে হবে তা হল আপনি অফলাইনে দেখতে চান এমন সামগ্রী খুঁজে বের করুন, এটি আপনার হার্ড ড্রাইভে ডাউনলোড করুন এবং তারপরে এটি আপনার অবসর সময়ে, ইন্টারনেট সংযোগ সহ বা ছাড়াই দেখুন৷

অ্যান্ড্রয়েড এবং iOS অ্যাপের মতোই, অফলাইনে দেখার জন্য সমস্ত সামগ্রী উপলব্ধ নয়৷ আসলে, কিছু উল্লেখযোগ্য ব্যতিক্রমের সাথে আপনি প্রায় একচেটিয়াভাবে Netflix Originals-এ সীমাবদ্ধ। সৌভাগ্যক্রমে, এটি সিনেমা এবং শোগুলির একটি ক্রমবর্ধমান চিত্তাকর্ষক লাইনআপ, যে কারণে Netflix-এর ক্যাটালগের আকার সঙ্কুচিত হচ্ছে৷

আপনি প্রতিটি পর্বের পাশে একটি ডাউনলোড বোতামের উপস্থিতি দ্বারা নির্দিষ্ট সামগ্রী ডাউনলোড করার জন্য উপলব্ধ কিনা তা জানতে পারবেন। বিকল্পভাবে, আপনি প্রধান মেনুতে যেতে পারেন (উপরের বাম কোণে) এবং ডাউনলোডের জন্য উপলব্ধ নির্বাচন করুন সমস্ত সমর্থিত সামগ্রী ব্রাউজ করতে। ডাউনলোড করা সামগ্রী দেখতে শুধুমাত্র আমার ডাউনলোডগুলি নির্বাচন করুন৷ .

ছোট স্মার্টফোন স্ক্রীন

Windows 10 ব্যবহারকারীদের অবশেষে Netflix ওয়েবসাইট দেখার পরিবর্তে Netflix অ্যাপ ইনস্টল করার একটি কারণ রয়েছে। এবং যখন আমি ব্যক্তিগতভাবে আমার ল্যাপটপের চেয়ে আমার স্মার্টফোনে সামগ্রী ডাউনলোড করার সম্ভাবনা বেশি, অচেনা জিনিস দেখছি ছোট পর্দায় সবার জন্য নয়।

এক্সবক্স ওয়ান অ্যাপ বা উইন্ডোজ 10 মোবাইল অ্যাপে অফলাইন দেখার বিষয়ে এখনও কোনও খবর নেই। আমরা সন্দেহ করি যে আপনি লক্ষ লক্ষ Xbox One-এ Netflix দেখেন, কিন্তু নিশ্চিতভাবে কেউই আজকাল Windows 10 মোবাইল ব্যবহার করছেন না, তাই আমরা ধরে নিচ্ছি যে এটি Netflix-এর এজেন্ডায় খুব বেশি নয়।

আপনি কি আপনার পিসিতে Netflix দেখেন? আপনি কি Windows 10 অ্যাপ ব্যবহার করেন নাকি সরাসরি ওয়েবসাইটে যান? আপনি কি অফলাইনে দেখার জন্য কোন সামগ্রী ডাউনলোড করেছেন? আপনি কি অ্যান্ড্রয়েড বা আইওএসের চেয়ে উইন্ডোজ 10 এ এটি করার সম্ভাবনা বেশি? দয়া করে নীচের মন্তব্যে আমাদের জানান!

ইমেজ ক্রেডিট:Flickr এর মাধ্যমে ম্যাথিউ কী


  1. অফলাইনে দেখার জন্য নেটফ্লিক্স সামগ্রী কীভাবে ডাউনলোড করবেন

  2. 10টি সেরা ফ্রি ম্যাক গেম আপনি এখন ডাউনলোড করতে পারেন৷

  3. আপনি কি এখনও উইন্ডোজ 7 এ উইন্ডোজ মুভি মেকার ডাউনলোড করতে পারেন?

  4. এখন আপনি যেকোনো পিসিতে PUBG খেলতে পারবেন, PUBG Lite ডাউনলোড করুন!