কম্পিউটার

2018 সালের সেরা ম্যাক গেমগুলির 5টি৷

2018 সালের সেরা ম্যাক গেমগুলির 5টি৷

বছর দ্রুত শেষ হওয়ার সাথে সাথে, এখন সময় এসেছে বছরের সেরা এবং সবচেয়ে খারাপের উপর প্রতিফলিত করার, মধ্যবর্তী সমস্ত বিষয়গুলিকে উপেক্ষা করে যা কোনও না কোনও উপায়ে নাটকীয় প্রভাব ফেলতে ব্যর্থ হয়েছে৷ নতুন ম্যাক গেমগুলি মাঝে মাঝে রাডারের নিচে চলে যাওয়ায়, আমরা 2018 সালে প্রকাশিত সেরা ম্যাক গেমগুলিকে রাউন্ড আপ করার সিদ্ধান্ত নিয়েছি, যাতে নীরব স্কুইডি কীবোর্ড এবং মনো-বোতাম মাউসগুলিও সেগুলি উপভোগ করতে পারে৷ (এটি বলা হচ্ছে, আপনি যদি এই গেমগুলি সঠিকভাবে উপভোগ করতে চান তবে আপনার সত্যিই একটি সঠিক মাউস পাওয়া উচিত।)

2018 সালের সেরা ম্যাক গেমগুলির আমাদের র‌্যাঙ্ক করা তালিকাটি নিচে দেওয়া হল।

5. মরিচা

মরিচা মনে হচ্ছে প্রস্তর যুগ থেকে এটি বেশ প্রাথমিক অ্যাক্সেসে রয়েছে, যা একটি ভয়ঙ্কর অনলাইন শ্যুটারের জন্য উপযুক্ত যেখানে আপনি কোম্পানির জন্য একটি রক দিয়ে নগ্ন হয়ে শুরু করেন এবং বিশ্বে আপনার স্থান খুঁজে পেতে স্ক্যাভেঞ্জ এবং বেঁচে থাকতে হবে। সম্পূর্ণ ম্যাক সংস্করণটি শুধুমাত্র 2018 সালে প্রকাশিত হয়েছিল, তবে, তাই এই তালিকায় একজন শুটারকে অন্তর্ভুক্ত করার স্বার্থে, রাস্ট কেটে ফেলেছে।

2018 সালের সেরা ম্যাক গেমগুলির 5টি৷

এটি অবশ্যই একটি অর্জিত স্বাদ কারণ আপনি যখন আপনার প্রথম কাঠের খুপরি তৈরির বিন্দুতে পৌঁছাতে ঘন্টার পর ঘন্টা ব্যয় করেন তখন এটি হতাশাগ্রস্ত হয়, তারপরে আপনি যেভাবে এটিকে আপনার সতেজ রাত বলতে চলেছেন তার চেয়ে অনেক বেশি অভিজ্ঞ খেলোয়াড়ের দ্বারা মাথায় গুলি করা হয়। কারুকাজ করা গদি। এটি এমন একটি স্ব-সংগঠন যা এটিকে সত্যিই আকর্ষণীয় করে তোলে, যদিও খেলোয়াড়রা সেখানে আরও খুন-মনস্ক লোকদের বিরুদ্ধে জনবসতি, দুর্গ, জনপদ এবং ব্যান্ড একসাথে স্থাপন করতে পারে।

এটি মানুষের সহযোগিতা এবং সংঘাতের একটি অনন্যভাবে কঠোর অনুশীলন – একটি বিশাল ল্যাব যেখানে যেকোন কিছু যায়, এটিকে আকর্ষণীয় এবং বাধ্যতামূলক করে তোলে।

4. ফ্রস্টপাঙ্ক

এই ওয়ার অফ মাইনের নির্মাতাদের কাছ থেকে একটি মরিয়া অন্ধকার খেলা আসে যা একটি অভূতপূর্ব বরফ যুগে প্রবেশ করেছে এমন একটি পৃথিবীতে মানুষকে বাঁচিয়ে রাখার চেষ্টা করার উপর দৃষ্টি নিবদ্ধ করে। আপনি একটি বরফক্ষেত্রের মাঝখানে একটি নির্জন তাপ উৎসের চারপাশে একটি শহর গড়ে তোলেন, যেখানে চারপাশের পৃথিবী ক্রমশ শীতল হতে থাকে, তখন খাদ্য সরবরাহ, আইন এবং মনোবল পরিচালনা করার চেষ্টা করেন৷

2018 সালের সেরা ম্যাক গেমগুলির 5টি৷

আপনাকে ফ্রস্টপাঙ্কে কিছু কঠিন সমীচীন সিদ্ধান্ত নিতে বাধ্য করা হবে, যেমন খাদ্যের উৎস হিসেবে মৃত নাগরিকদের মৃতদেহ খাওয়া ঠিক হবে কিনা (যথেষ্ট ব্যবহারিক শোনাচ্ছে), এবং বৃহত্তর ভালোর জন্য আপনি কতজন লোককে বলি দিতে পারবেন। আপনার সমাজের।

FrostPunk নিয়মিত আপডেটগুলিও পায়, এবং সম্প্রতি একটি বহু-কাঙ্ক্ষিত অন্তহীন মোডের সাথে শক্তিশালী করা হয়েছে৷

3. রিমওয়ার্ল্ড

অবিশ্বাস্যভাবে গভীর এবং হাস্যকরভাবে সন্তোষজনক, RimWorld হল বামন দুর্গ সূত্রের সর্বশেষ মোড়, যেখানে আপনি মানুষের জন্য একটি আবাসস্থল তৈরি করেন, যাদের প্রত্যেকেরই প্রয়োজন, আকাঙ্ক্ষা এবং উচ্চাকাঙ্ক্ষার একটি জটিল শ্রেণিবিন্যাস রয়েছে যা আপনাকে যত্ন সহকারে পরিচালনা করতে হবে। আপনি যদি প্রিজন আর্কিটেক্টের চরিত্রে অভিনয় করে থাকেন, তাহলে রিমওয়ার্ল্ড মনে হয় এটির আরও উন্মুক্ত পুনরাবৃত্তি, একটি দূরবর্তী মহাকাশ উপনিবেশে সেট করা।

2018 সালের সেরা ম্যাক গেমগুলির 5টি৷

এটি উদীয়মান গল্প বলার উপর একটি বিশেষ ফোকাস রয়েছে, কারণ আপনার উপনিবেশবাদীরা তাদের অনন্য জীবন, কাজ, কৃষিকাজ, একে অপরকে রোম্যান্স এবং পুনরুত্পাদন সম্পর্কে যান। এর মধ্যে থেকে অন্তহীন বর্ণনামূলক সুযোগগুলি বেরিয়ে আসে, যেমন একটি সামরিকবাদী সমাজ গড়ে তোলার বিকল্প যেখানে শুধুমাত্র সবচেয়ে কঠিন ব্যক্তিরা বেঁচে থাকে, বলিদানের বেদি তৈরি করে এবং বন্য প্রাণী থেকে রোবোটিক আক্রমণকারীদের সমস্ত ধরণের হুমকির বিরুদ্ধে লড়াই করে৷

রিমওয়ার্ল্ডে প্রবেশ করতে কিছুটা সময় লাগতে পারে, কিন্তু একবার আপনি এতে প্রবেশ করলে মনে হয় সম্ভাবনার খরগোশের গর্ত অফুরন্ত।

2. মৃত কোষ

লোক পরিচালনার বিচ্ছিন্ন বিষয় থেকে দূরে সরে গিয়ে, ডেড সেল হল পিচ-পারফেক্ট অ্যাকশনে একটি বিপরীতমুখী টিংড জুম-ইন। পার্ট মেট্রোইডভানিয়া, আংশিক দুর্বৃত্তের মতো, ডেড সেলগুলি আপনাকে একটি প্রাণবন্ত বিশ্বের মধ্য দিয়ে ছুটে চলার পর পাঠায়, অস্ত্রগুলিকে ভয়ঙ্কর প্রভাবে একত্রিত করে এবং আপনার গতির আক্রমণ এবং ডজ-রোলগুলির সাথে আরও বেশি দক্ষ হয়ে উঠছে। এটা কঠিন, কিন্তু এটা এমন এক ধরনের কঠিন যেখানে আপনি জানেন যে যখন কিছু ভুল হয়ে যায় তখন আপনি নিজেকেই দায়ী করেন। সর্বাধিক ঘনত্ব প্রয়োজন৷

2018 সালের সেরা ম্যাক গেমগুলির 5টি৷

এক নজরে, ডেড সেলগুলিকে অনেকগুলি 2D ইন্ডি গেমের শৈলীতে খুব বেশি দেখাতে পারে, তবে এটি তার চেয়েও বেশি। যুদ্ধের নির্ভুলতা, নতুন রুট এবং গোপনীয়তার অবিচলিত প্রকাশ, এবং অবিশ্বাস্য প্রবাহ যে আপনি প্রতিষ্ঠা করতে পারেন যখন আপনি শত্রুদের ক্রমবর্ধমান অনুগ্রহের সাথে তাদের মাধ্যমে কাটা শিখতে পারেন, এটিকে আমরা বছরের পর বছর খেলেছি এমন সেরা স্ল্যাশারগুলির মধ্যে একটি করে তোলে৷

1. মোট যুদ্ধ:ওয়ারহ্যামার 2

টোটাল ওয়ার এর পিসি সংস্করণ:ওয়ারহ্যামার 2 গত বছর যখন এটি বেরিয়ে আসে তখন এটি বেশ স্প্ল্যাশ করেছিল, তবে যথারীতি ম্যাক সংস্করণটি পার্টিতে দেরি করেছিল এবং পিছনের দরজা দিয়ে এসেছিল। তবুও, মহাকাব্য কৌশল কাহিনী এখন ম্যাকে রয়েছে, তাই আমরা অভিযোগ করব কে? ক্রিয়েটিভ অ্যাসেম্বলি, তার ঐতিহাসিক টোটাল ওয়ার গেমের জন্য সবচেয়ে বেশি পরিচিত, ওয়ারহ্যামারের বিস্তীর্ণ গ্রীমডার্ক মিথসের সাথে এর দুর্দান্ত কৌশল এবং রিয়েল-টাইম যুদ্ধের মিশ্রণে নিখুঁত সমন্বয় খুঁজে পেয়েছে।

2018 সালের সেরা ম্যাক গেমগুলির 5টি৷

এটি এমন একটি গেম যার মধ্যে আপনি অবিরাম ঘন্টা ডুবিয়ে রাখতে পারেন, বিশেষ করে এটি মূল টোটাল ওয়ার:ওয়ারহ্যামারের সাথে স্ট্যাক করে, আপনাকে দ্বিতীয় গেমের সাথে প্রথম গেমের সমস্ত ঘোড়দৌড় এবং অবস্থানগুলিকে একত্রিত করতে দেয়। বিশাল স্যান্ডবক্স মোডের বাইরেও সমস্ত ওয়ারহ্যামার দলগুলির জন্য বাধ্যতামূলক অনুসন্ধান এবং গল্পের নেতৃত্বে প্রচারণা রয়েছে৷

এটি একটি জাঁকজমকপূর্ণ গেম, তবে সতর্ক থাকুন যে প্রচুর অর্থপ্রদানের DLC (এবং একটি আসন্ন তৃতীয় গেম) রয়েছে যা সম্পূর্ণ প্যাকেজ পাওয়ার জন্য আপনাকে স্প্ল্যাশ করতে বাধ্য করা হবে৷

উপসংহার

এটাই! এবার বিতর্ক শুরু হোক। আপনি কি আমাদের তালিকার সাথে একমত? একমত? এত বেশি দ্বিমত পোষণ করেন যে আপনি আমাদেরকে বলার জন্য একটি মন্তব্য করতে চান এর পরিবর্তে এখানে অন্য কোন গেমগুলি থাকা উচিত? এগিয়ে যান এবং আমাদের জানান. আমরা আপনার কথা শোনার অপেক্ষায় আছি!


  1. সেরা Mac OS X কীবোর্ড শর্টকাট

  2. 2020 সালে ম্যাকের জন্য সেরা অ্যাপ

  3. শেখার জন্য সেরা ম্যাক কীবোর্ড শর্টকাট

  4. 2022 সালে ম্যাকের জন্য সেরা অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার