কম্পিউটার

X399 AORUS XTREME কেনার 5টি কারণ৷

আপনি নতুন অবিশ্বাস্য CPU, চিত্তাকর্ষক আসন্ন গ্রাফিক্স কার্ড এবং উদ্ভাবনী মেমরি কিট সম্পর্কে পড়েছেন। সব যে মহান শোনাচ্ছে কিন্তু একটি মহান গেমিং কম্পিউটার করতে আমাদের আর কি প্রয়োজন? একটি জন্তু মাদারবোর্ড! ঝুঁকে পড়ুন এবং নতুন X399 AORUS XTREME অন্বেষণ করুন এবং বুঝে নিন কেন এটি 2 nd -এর সাথে জুটি বেঁধে সেরা পছন্দ। Gen AMD Ryzen Threadripper প্রসেসর।

এই মাদারবোর্ডটি এমন একটি শক্তিশালী CPU, হাই-এন্ড গ্রাফিক্স কার্ড এবং গেমারদের চাহিদার জন্য নিখুঁত মিল তৈরি করতে একাধিক ইঞ্জিনিয়ারিং টিম একসাথে কাজ করার ফলাফল। এটি স্বাক্ষর প্রযুক্তির পাশাপাশি বৈশিষ্ট্যগুলি দিয়ে সজ্জিত যা সারা বিশ্ব থেকে বিশেষজ্ঞ এবং শক্তি ব্যবহারকারীদের প্রতিক্রিয়ার ফলে।

এই মাদারবোর্ড এবং প্ল্যাটফর্মের একজন সত্যিকারের অনুরাগী হিসেবে, X399 AORUS XTREME কেনার জন্য শুধুমাত্র 5টি কারণ তালিকাভুক্ত করা কঠিন ছিল৷

10+3 ডিজিটাল পাওয়ার ডিজাইন

পাওয়ার ডিজাইন সবসময়ই একটি মূল বিষয় যা নিয়মিত মাদারবোর্ডকে চ্যাম্পিয়ন মাদারবোর্ড থেকে আলাদা করে। X399 AORUS XTREME নিঃসন্দেহে আধুনিক 10+3 ডিজিটাল পাওয়ার পর্যায়গুলির মধ্যে একটি যা শুধুমাত্র শিল্পের শীর্ষস্থানীয় উপাদানগুলি ব্যবহার করে নির্মিত৷

এই নতুন সিপিইউগুলি যেভাবে ডিজাইন করা হয়েছে তার অর্থ হল তারা সমস্ত কোর জুড়ে সর্বোচ্চ কর্মক্ষমতা পৌঁছানোর জন্য প্রচুর শক্তি আঁকতে পারে। মাদারবোর্ড এবং, বিশেষ করে, এর পাওয়ার ডিজাইন, যা ব্যয়বহুল প্রসেসর এবং পাওয়ার সাপ্লাইয়ের মধ্যে দাঁড়িয়ে আছে, দ্রুত এবং সুনির্দিষ্ট ভোল্টেজ সামঞ্জস্য করার সময় যতটুকু শক্তি প্রয়োজন তা সরবরাহ করতে ড্রাইভার এবং ফিল্টার হিসাবে কাজ করে।

X399 AORUS XTREME কেনার 5টি কারণ৷

অত্যাধুনিক ভিআরএম থার্মাল ডিজাইন

AIO কুলারের জনপ্রিয়তা বৃদ্ধির ফলে চ্যাসিসের ভিতরে বায়ুপ্রবাহ উল্লেখযোগ্যভাবে হ্রাস পেয়েছে এবং VRM তাপমাত্রা শোটি চুরি করেছে। যদিও এটা বলা ন্যায্য যে স্ট্রেস পরীক্ষাগুলি প্রায়শই অবাস্তব হয়, আমরা ফিন্স-অ্যারে হিটসিঙ্কের সাহায্যে অপচয়ের ক্ষেত্র উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করে এবং ডাইরেক্ট টাচ হিটপাইপ ব্যবহার করে তাপ স্থানান্তরকে আরও ত্বরান্বিত করে সমস্যাটি মোকাবেলা করার সিদ্ধান্ত নিয়েছি। এই ডিজাইনের কার্যকারিতা একাধিক অ্যাপ্লিকেশনে প্রমাণিত হয়েছে এবং আমাদের X470 AORUS Gaming 7 WIFI, এই ধরনের প্রযুক্তির পথপ্রদর্শক হিসেবে বেছে নেওয়া হয়েছে, আন্তর্জাতিক মিডিয়ার দ্বারা প্রশংসিত হয়েছে৷

ফিনস-অ্যারে হিটসিঙ্ক, ডাইরেক্ট টাচ হিটপাইপ এবং এক্সক্লুসিভ স্মার্ট ফ্যান 5 প্রযুক্তির সাথে, X399 AORUS XTREME-এ I/O আর্মারের অধীনে 2টি ফ্যান রয়েছে যা তাপমাত্রার থ্রেশহোল্ডে পৌঁছে গেলে স্বয়ংক্রিয়ভাবে কাজ করে, দুর্দান্ত পারফরম্যান্স এবং শৈলীকে স্পটলাইটে ফিরিয়ে আনে।

X399 AORUS XTREME কেনার 5টি কারণ৷

ইন্টিগ্রেটেড I/O শিল্ড আর্মার

সব কিছু জায়গায় আছে. হার্ডওয়্যারটি দুর্দান্ত দেখাচ্ছে। তারের ব্যবস্থাপনা আশ্চর্যজনকভাবে পয়েন্টে। আমরা একটি গভীর শ্বাস নিই এবং বন্ধুদের সাথে শেয়ার করার জন্য একটি দ্রুত ছবি স্ন্যাপ করি৷ এটি পেরিফেরিয়াল সংযোগ করার সময়। কিন্তু শুধুমাত্র তখনই আমরা বুঝতে পারি... কিছু অনুপস্থিত:I/O শিল্ড এখনও মাদারবোর্ডের বাক্সে রয়েছে।

একটি নতুন গেমিং কম্পিউটার তৈরির উত্তেজনা লুকানো কঠিন। আমরা এটিকে দুর্দান্ত দেখাতে চাই এবং অবশেষে আমাদের প্রিয় শিরোনামের আল্ট্রা সেটিংসের সৌন্দর্য উপভোগ করতে চাই। এই সমস্ত তাড়াহুড়ো সহ, মৌলিক বিষয়গুলি ভুলে যাওয়া সহজ। আমরা সবাই সেখানে ছিলাম।

X399 AORUS XTREME আপনাকে সুন্দরভাবে একত্রিত I/O শিল্ডের সাহায্যে ঝামেলা এবং বিব্রতকর অবস্থা থেকে বাঁচায় যার জন্য একটি কম ধাপ প্রয়োজন এবং মাদারবোর্ডটি প্রতিটি ধাপে চমত্কার দেখায় তা নিশ্চিত করে।

X399 AORUS XTREME কেনার 5টি কারণ৷

ট্রিপল M.2 + ট্রিপল থার্মাল গার্ড

শেষ পর্যন্ত যে কোনো কম্পিউটারের কর্মক্ষমতা তার সবচেয়ে ধীরগতির উপাদান দ্বারা নির্ধারিত হয় ঠিক যেমন আপনার গেমিং টিম তার সবচেয়ে খারাপ পারফরম্যান্সকারী সদস্যের মতোই ভালো। যদিও SATA SSD-গুলিকে সাম্প্রতিক বছরগুলিতে একটি সেরা উন্নতি হিসাবে উল্লেখ করা হয়েছে, আপনি যদি বক্ররেখা থেকে এগিয়ে থাকতে চান এবং প্রযুক্তির অত্যাধুনিক সুবিধা উপভোগ করতে চান তবে PCIe SSDগুলি হল একটি বিকল্প। যাইহোক, ডিস্ক নিয়ন্ত্রকদের দ্রুত গতিতে ফাইলগুলি পড়তে, লিখতে এবং কপি করতে কঠোর পরিশ্রম করতে হবে এবং তাপমাত্রা সর্বদা সর্বোচ্চ কার্যক্ষমতা বজায় রাখার পথে আসতে পারে৷

X399 AORUS XTREME-এ তিনটি M.2 সংযোগকারী রয়েছে এবং বিনামূল্যে NVMe RAID ক্ষমতা যোগ করে৷ আপনি যত দ্রুত যাওয়ার পরিকল্পনা করেন না কেন, তাপমাত্রা কোনো সমস্যা হবে না কারণ প্রতিটি সংযোগকারীকে সুরক্ষিত এবং ঠান্ডা করার জন্য সুপার কার্যকরী থার্মাল গার্ড স্থাপন করা হয়েছে। সুস্পষ্ট কর্মক্ষমতা সুবিধা ছাড়াও, এই থার্মাল গার্ডগুলি বোর্ডের সামগ্রিক নকশায় সুন্দরভাবে জাল দেয় যার ফলে একটি নজরকাড়া সমাধান হয়।

X399 AORUS XTREME কেনার 5টি কারণ৷

রিচ নেটওয়ার্ক ফাংশন

আমাদের জীবনে উপস্থিত সংযুক্ত ডিভাইসের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে, এবং এর ফলে আমাদের হোম নেটওয়ার্কগুলি জটিল হয়ে উঠছে। সমস্ত টপ-অফ-দ্য-লাইন AORUS মাদারবোর্ডগুলি বিস্তৃত নেটওয়ার্কিং বিকল্পগুলির সাথে সজ্জিত তবে, X399 AORUS XTREME অতিরিক্ত মাইল অতিক্রম করে৷

শুরুর জন্য, আপনি ইন্টেল ডুয়াল ব্যান্ড 802.11ac এবং ব্লুটুথ 4.2 সহ একটি উচ্চ-গতির ওয়্যারলেস কনফিগারেশনের সুবিধা উপভোগ করতে পারেন। আপনি যদি দ্রুত যেতে চান, আপনার বোর্ডের পিছনে দুটি ইথারনেট পোর্ট রয়েছে যা Intel i210AT GbE কন্ট্রোলার ব্যবহার করে। আপনি একটি গতি জাঙ্কি এবং 10 গুণ দ্রুত যেতে চান? একটি ব্যতিক্রমী AQUANTIA চিপ দ্বারা চালিত অন্তর্ভুক্ত 10 GbE পোর্টের সুবিধা নিন এবং কখনও পিছনে ফিরে তাকাবেন না৷

X399 AORUS XTREME কেনার 5টি কারণ৷

সাম্প্রতিক সময়ে কম্পিউটার হার্ডওয়্যারের অবিশ্বাস্য মাইলফলকগুলি উদযাপন করে শেষ করা যাক! আমরা এখন ডেস্কটপ পিসিতে 32টি কোর এবং 64টি থ্রেড সহ সিপিইউ থাকতে পারি এবং আমাদের গেমিং বা কাজের অভিজ্ঞতাকে সম্পূর্ণ নতুন স্তরে উন্নীত করতে পারি। দাবিত্যাগ:এই ব্লগ পোস্টটি শুধুমাত্র তখনই দৃশ্যমান হবে যদি X399 AORUS XTREME আপনার জন্য মাদারবোর্ড হয়।

X399 AORUS XTREME সম্পর্কে আরও:https://www.aorus.com/product-detail.php?p=808&t=53&t2=&t3=

সোশ্যাল মিডিয়ায় আমাদের অনুসরণ করতে ভুলবেন না
Facebook | টুইটার | ইনস্টাগ্রাম


  1. স্থিতিশীলতার চাবিকাঠি:গিগাবাইট মাদারবোর্ডের পাওয়ার ডিজাইন

  2. X399 AORUS XTREME কেনার 5টি কারণ৷

  3. X470 AORUS মাদারবোর্ডের হুডের নিচে কি আছে

  4. মিরাবুক:আপনার স্মার্টফোনের শক্তি আনলিশ করুন