কম্পিউটার

একটি সেলেনিয়াম পরীক্ষায় একটি এইচটিএমএল উপাদানের শৈলী প্রদর্শন কিভাবে সেট করবেন?


আমরা সেলেনিয়াম ওয়েবড্রাইভার দিয়ে একটি এইচটিএমএল এলিমেন্টের স্টাইল ডিসপ্লে সেট করতে পারি। DOM জাভাস্ক্রিপ্টের সাহায্যে পৃষ্ঠার উপাদানগুলির সাথে যোগাযোগ করে। সেলেনিয়াম executeScript-এর সাহায্য নিয়ে জাভাস্ক্রিপ্ট কমান্ডগুলি চালায় পদ্ধতি কার্যকর করার আদেশগুলি পদ্ধতিতে আর্গুমেন্ট হিসাবে পাস করা হয়।

কিছু অপারেশন যেমন স্টাইল ডিসপ্লে সেট করা জাভাস্ক্রিপ্ট এক্সিকিউটর দ্বারা সঞ্চালিত হয় . getElementById উপাদান সনাক্ত করতে পদ্ধতি ব্যবহার করা যেতে পারে। তারপর আমাদের style.display প্রয়োগ করতে হবে ওয়েবেলিমেন্টে মেথড এবং ডিসপ্লে টাইপ সেট করুন।

সিনট্যাক্স

executor.executeScript("document.getElementById('gsc-i-id1').style.display='block';");

উদাহরণ

কোড বাস্তবায়ন।

org.openqa.selenium.By;আমদানি করুন org.openqa.selenium.JavascriptExecutor; পাবলিক ক্লাস ElementStyleSet{ পাবলিক স্ট্যাটিক ভ্যাইড মেইন(স্ট্রিং[] args) { System.setProperty("webdriver.chrome.driver", "C:\\Users\\ghs6kor\\Desktop\\) আমদানি করুন Java\\chromedriver.exe"); ওয়েবড্রাইভার ড্রাইভার =নতুন ChromeDriver(); driver.get("https://www.tutorialspoint.com/index.htm"); driver.manage().timeouts().implicitly Wait(5, TimeUnit.SECONDS); // executeScript পদ্ধতি JavascriptExecutor j =(JavascriptExecutor) ড্রাইভার সহ Javascript নির্বাহক ক্লাস; // style.display পদ্ধতি j.executeScript ("document.getElementById('gsc-i-id1').style.display='block';") দিয়ে ডিসপ্লে সেট করুন; driver.close() }}
  1. কিভাবে HTML ব্যবহার করে ডান-থেকে-বামে পাঠ্য প্রদর্শন করবেন?

  2. HTML এ পাঠ্যের দিকনির্দেশ কিভাবে সেট করবেন?

  3. HTML DOM শৈলী প্রদর্শন সম্পত্তি

  4. সেলেনিয়ামে একটি WebElement এর HTML কোড কিভাবে পেতে হয়?