কম্পিউটার

আমি নতুন মডেমের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

আমি কীভাবে আমার মোডেমে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

আপনার কেবল মডেম রাউটারের নীচের লেবেলে, আপনি ওয়্যারলেস নেটওয়ার্ক নাম (SSID) এবং ওয়্যারলেস নিরাপত্তা কী/পাসওয়ার্ড পাবেন৷

আমি আমার ইন্টারনেটের জন্য আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

আপনি যখন আপনার ওয়্যারলেস নেটওয়ার্কে ডান-ক্লিক করেন তখন মেনু থেকে বৈশিষ্ট্যগুলি চয়ন করুন৷ নিরাপত্তা ট্যাব অ্যাক্সেস করতে, এটিতে ক্লিক করুন। আপনি যখন 'অক্ষর দেখান' বলে বাক্সে ক্লিক করেন (যদি ইতিমধ্যে নির্বাচিত না থাকে), আপনার কী নেটওয়ার্ক নিরাপত্তা কী বাক্সে প্রদর্শিত হবে।

আমি আমার মোডেমে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

পাসওয়ার্ড/পাসফ্রেজ/নিরাপত্তা কোড প্রায়ই আপনার ওয়্যারলেস মডেম বা রাউটারের পিছনে, পাশে বা নীচে একটি ছোট স্টিকার থাকে যা আপনার নেটওয়ার্কের ডিফল্ট পাসওয়ার্ড/পাসফ্রেজ/নিরাপত্তা কোড প্রদর্শন করে।

আমি কি আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

এটিতে ক্লিক করে স্টার্ট মেনু চালু করুন। আপনি নেটওয়ার্ক সংযোগ স্ক্রীন দেখতে পাবেন। নেটওয়ার্ক শেয়ার সেন্টার এখানে পাওয়া যাবে. ওয়্যারলেস নেটওয়ার্ক আইকন প্রদর্শিত হবে। বাম হাতের মেনু থেকে ওয়্যারলেস বৈশিষ্ট্য নির্বাচন করুন। নিরাপত্তা ট্যাব খোলা উচিত. আপনি অক্ষর দেখান নির্বাচন করার পরে আপনার নেটওয়ার্ক নিরাপত্তা কী উপস্থিত হবে৷

আমি কিভাবে আমার নতুন মডেমের পাসওয়ার্ড খুঁজে পাব?

আপনার রাউটারের ডিফল্ট পাসওয়ার্ড সাধারণত এর স্টিকারে প্রিন্ট করা হয়। Windows-এ আপনার যে নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে বের করতে হবে সেটি আপনার Wi-Fi নেটওয়ার্কে ক্লিক করে, তারপর ওয়্যারলেস বৈশিষ্ট্য> নিরাপত্তা বেছে নেওয়ার মাধ্যমে নেটওয়ার্ক এবং শেয়ারিং সেন্টারে পাওয়া যাবে।


  1. উইন্ডোজ 10 এর জন্য আমি আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

  2. সর্বোত্তম জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পেতে কোথায়?

  3. ভেরাইজনের জন্য আমি আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

  4. আমি কোথায় প্রিন্টারের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?