কম্পিউটার

Reddit পাওয়ার ব্যবহারকারী টিপসের তালিকা

Reddit পাওয়ার ব্যবহারকারী টিপসের তালিকা

আপনি যখন প্রথম Reddit এ প্রবেশ করেন তখন আপনি সহজেই অভিভূত হতে পারেন কারণ এটিতে দেওয়া সমস্ত বিকল্প রয়েছে। Reddit-এর একজন নতুন ব্যবহারকারীও Reddit-এর হাজার হাজার সাব-রেডিট আছে তা আবিষ্কার করার পরে এটিকে অনেক বেশি বলে মনে করতে পারেন।

একটি subreddit কি? এটি Reddit এর একটি বিভাগ যা শুধুমাত্র একটি বিষয় নিয়ে কথা বলে। উদাহরণস্বরূপ, আপনি যদি আপনার ব্রাউজারের ঠিকানা বারে “android.reddit.com” টাইপ করেন, তাহলে আপনাকে সেই বিভাগে নিয়ে যাওয়া হবে যেখানে ব্যবহারকারীরা শুধুমাত্র Android সম্পর্কে কথা বলছেন এবং আপনি যদি “windows.reddit” টাইপ করেন তাহলেও একই জিনিস ঘটবে। com”।

আপনি যদি Android এর জন্য এই দুর্দান্ত Reddit ক্লায়েন্টগুলি ব্যবহার করেন তবে আপনি আপনার Reddit অভিজ্ঞতাকে আরও আনন্দদায়ক করতে পারেন৷

আপনার আগ্রহের বিষয় খুঁজে পাওয়া

আপনি স্পষ্টতই একটি কারণে Reddit-এ গিয়েছিলেন এবং শুধুমাত্র আপনার আগ্রহের জিনিসগুলির জন্য আপনার সময়কে ব্যবহার করতে চান৷ আপনার আগ্রহের Subreddit সনাক্ত করতে, reddit.com/subreddits এ যান৷

Reddit পাওয়ার ব্যবহারকারী টিপসের তালিকা

নতুন পৃষ্ঠায়, আপনি একটি সার্চ বার দেখতে পাবেন যা জিজ্ঞাসা করে যে আপনি কী আগ্রহী। আপনি কী চান তা টাইপ করুন এবং Reddit আপনাকে বিভিন্ন ধরনের সাব-রেডিট দেখাবে যে আপনি যোগ দিতে পারেন, কিন্তু আপনি যদি শীর্ষ সাব-রেডিটগুলি জানতে চান তবে আপনি সর্বদা এটি করতে পারেন Reddit মেট্রিক্স ব্যবহার করুন। একবার আপনি যা খুঁজছেন তা পেয়ে গেলে, আপনার ফোরামের অভিজ্ঞতা উন্নত করতে এই পাঁচটি Reddit Chrome এক্সটেনশন ব্যবহার করতে ভুলবেন না।

স্লাইডশো হিসাবে Reddit ছবি দেখুন

আপনি কুকুরছানা পছন্দ করেন? কে না, তাই না? আপনি যদি একমাত্র কাজটি করতে চান তা হল Reddit-এ একটি স্লাইডশো হিসাবে সবচেয়ে সুন্দর কুকুরছানাগুলি দেখতে, আপনাকে যা করতে হবে তা হল URL-এ একটি "p" যোগ করুন৷ উদাহরণস্বরূপ, শুধু redditp.com/r/puppies টাইপ করুন। আমি এই স্লাইডশো দেখতে সুপারিশ; সেই বুদ্ধিমান ছোট্ট কুকুরছানাগুলির কারণে আমি এই নিবন্ধটি লিখতে একটু বিভ্রান্ত হয়েছি।

কিভাবে রেডডিট আনব্লক করবেন

আপনি যদি কর্মক্ষেত্রে Reddit দেখার তাগিদ অনুভব করেন, কিন্তু আপনি যখন এটি অ্যাক্সেস করার চেষ্টা করেন তখন আপনি বুঝতে পারেন যে আপনার বস সাইটটি ব্লক করেছেন, আপনার কী করা উচিত? আতঙ্কিত হবেন না, এর চারপাশে উপায় আছে। সীমাবদ্ধতা অতিক্রম করতে, আপনাকে https://pay.reddit.com টাইপ করতে হবে। এটি আপনাকে বেশিরভাগ ওয়েব ব্লকারের Reddit-এ নিয়ে যাবে।

যদি শুধুমাত্র কিছু সাবরেডিট ব্লক করা হয়? এটিরও একটি উপায় রয়েছে এবং এটি "+" যোগ করার মতোই সহজ। সুতরাং, “reddit.com/r/windows” reddit.com/r/windows+ এ পরিণত হবে।

কালানুক্রমিকভাবে রেডডিট মন্তব্যগুলি সাজান

আপনি কি কখনও একটি ফোরামে একটি পোস্ট পড়েছেন যেখানে আপনি পাঠ্যের চেয়ে মন্তব্য দ্বারা বেশি বিনোদন পেয়েছেন? আপনি যদি লাইভ স্ট্রিম রেডডিট মন্তব্যগুলিকে কালানুক্রমিকভাবে সাজাতে চান, তবে আপনাকে যা করতে হবে তা হল URL-এ "-স্ট্রিম" যোগ করুন। উদাহরণস্বরূপ, “reddit.com/r/IAmA/comments/1vshw2/iamarnold_ama_2” হয়ে যাবে “reddit-stream .com/r/IAmA/comments/1vshw2/iamarnold_ama_2″।

আপনার Reddit পোস্টগুলিকে বিভাগগুলিতে সাজান

যখন সবকিছু সংগঠিত হয়, তখন জিনিসগুলি খুঁজে পাওয়া সহজ হয় এবং Reddit পোস্টগুলি আলাদা নয়। এটি করার একটি সহজ উপায় হল ওয়েব অ্যাপ Uforio-এর সাহায্যে। এই ওয়েব অ্যাপের মাধ্যমে, আপনি আপনার Reddit পোস্টগুলিকে ভিডিও, ছবি এবং লিঙ্কের মতো বিভাগে রাখতে পারেন।

Reddit পাওয়ার ব্যবহারকারী টিপসের তালিকা

আপনি উপরের ডানদিকের কোণায় অবস্থিত ফোল্ডারে ক্লিক করলে, আপনাকে বিভিন্ন সাবরেডিটে নিয়ে যাওয়া হবে। Subreddits এর শিরোনামের নীচে আপনি তিনটি বিকল্পও দেখতে পাবেন। আপনি সাবস্ক্রাইব করা, moReddit_Super_User_featuredst পরিদর্শন করা এবং সর্বশেষ পরিদর্শনের মধ্যে বেছে নিতে পারেন। কিন্তু, যদি আপনার মনে একটি সাবরেডিট থাকে, তাহলে আপনি সরাসরি অ্যাক্সেস পেতে সার্চ বারে এটি টাইপ করতে পারেন৷

Uforio আপনাকে সেটিংস বোতামের অধীনে ক্লাসিক বিকল্পে ক্লিক করে Uforio উপায় বা Reddit উপায়ে আপনার সামগ্রী ব্রাউজ করার বিকল্পও দেয়। সেটিংসে, আপনি পছন্দের বার বা অ্যানিমেশন প্রভাব প্রদর্শনের মতো বিভিন্ন ধরণের বিকল্প পাবেন।

Reddit পাওয়ার ব্যবহারকারী টিপসের তালিকা

মন্তব্য করার সময় কৌশল

আপনি যদি এখানে এবং সেখানে একটি মন্তব্য না ফেলেন তবে আপনি Reddit উপভোগ করতে পারবেন না, তবে এই কৌশলগুলির সাহায্যে আপনি আপনার মন্তব্যগুলিতে কিছু মশলা যোগ করতে পারেন৷

  • ইটালিক্সে টাইপ করতে - *এই দুইটি তারকাচিহ্নের মধ্যে আপনি যে টেক্সট রাখবেন তা ইটালিক্সে থাকবে*
  • বোল্ডে টাইপ করতে - **এখানে আপনার টেক্সটকে বোল্ডে দেখানোর জন্য আপনাকে ডবল তারকাচিহ্ন ব্যবহার করতে হবে**
  • স্ট্রাইক এর মাধ্যমে ব্যবহার করতে – ~~আপনি যদি আপনার টেক্সটের মাধ্যমে স্ট্রাইক করতে চান তাহলে ডবল টিল্ডস ব্যবহার করুন~~

আপনার Reddit কর্মকে বুস্ট করা সহজ

Reddit পাওয়ার ব্যবহারকারী টিপসের তালিকা

Reddit কর্ম হল ব্যবহারকারীদের অংশগ্রহণের জন্য অনুপ্রাণিত করে, এবং ব্যবহারকারীদের পছন্দের বিষয়বস্তু পোস্ট করে আপনি অনেক কর্মফল পেতে পারেন। যদি অন্য Reddit পাঠকরা আপনি যা পোস্ট করেন তা পছন্দ করলে, তারা পোস্টের সংখ্যার পাশের তীরগুলিতে ক্লিক করে এটিকে আপভোট করবে। আপনি যত বেশি আপভোট পাবেন, তত বেশি কর্মফল পাবেন, এবং যত বেশি ডাউনভোট পাবেন, আপনার কর্ম তত বেশি খারাপ হবে। আপনার মন্তব্যগুলিও কর্মকে হারাতে পারে, তাই আপনার মন্তব্যে সতর্ক থাকুন।

উপসংহার

রেডডিট আয়ত্ত করতে সময় লাগে, কিন্তু আপনি এই টিপস এবং কৌশলগুলির সাথে একটি প্রধান শুরু পাবেন। কি টিপস মিস করা হয়েছে? কমেন্টে আমাদের জানান।


  1. রেডডিকেট কি? Reddit

  2. পাওয়ার ইউজারের মতো গুগল সার্চ কীভাবে ব্যবহার করবেন

  3. পাওয়ার ব্যবহারকারীদের জন্য 6 Vivaldi ব্রাউজার টিপস

  4. Windows 10 পাওয়ার ইউজার মেনু (Win+X) কি?